৮ম জাতীয় মহিলা ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন খুলনা

featured photo1 43
Vinkmag ad

স্বাগতিক রাজশাহীকে হারিয়ে ৮ম জাতীয় মহিলা ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন হয়েছে খুলনা। রাজশাহীতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৪ রানে রাজশাহীকে হারিয়ে শিরোপা জয়ের উল্লাসে মাতে খুলনা। 

মাহে রমজানের প্রথম দিনে রাজশাহী নগরবাসীর জন্যে স্বস্তি হয়ে এসেছিলো বৃষ্টি। তবে শহীদ কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে তা খুশির বার্তা বয়ে আনেনি রাজশাহীর মেয়েদের জন্যে। বৃষ্টি আইনেই হারতে হয়েছে তাদেরকে।

টসে জিতে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৪ রান করে খুলনা। অধিনায়ক রুমানার ব্যাটে আসে সর্বোচ্চ ৭৭ রান। ১১টি চারে সাজানো রুমানার এই ইনিংসই পরে তাকে ম্যাচসেরার পুরষ্কার জেতাতে সাহায্য করে। রুমানা আহমেদ ছাড়াও আয়েশা রহমান করেন ৩০ রান ও তাজিয়া আকতারের ব্যাটে আসে ২৫ রান। লতা মন্ডল ও একেএ মল্লিক রাজশাহীর হয়ে দুইটি করে উইকেট দখল করেন।

রাজশাহীর যখন শেষ ৬২ বলে ৬৫ রান প্রয়োজন ঠিক তখন বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়। যা পরে আর শুরু হয়নি। রাজশাহীর হাতে ছিলো ৫ উইকেট। রাজশাহীর ব্যাটসম্যান ফেরদৌসি নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন। বৃষ্টি শুরু হবার সময়ে যে তিনি অর্ধশতক পূর্ণ করে অপরাজিত ছিলেন ৫৮ রানে। বৃষ্টি আইনের প্রয়োগে ফেরদৌসি পরাজিত দলে।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

আম্পায়ারের বলের আকৃতি পরিবর্তনের অভিযোগে ‘নাখোশ’ ভিলিয়ার্স

Read Next

প্রস্তুতি ম্যাচে বৃষ্টি আইনে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share