চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাশরাফিদের নিয়ে আশাবাদী পাপন

featured photo1 1 58
Vinkmag ad

পাপন এর চিত্র ফলাফল

আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের নিয়ে ভীষণ আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া এই দুই দলের বিপক্ষেই মাশরাফিদের জয় আশা করছেন বোর্ড সভাপতি। 

শনিবার নিজের বাসভবনে সাংবাদিকদের সাথে আলোচনায় এমনটা জানান তিনি। এবারের আসরের সবচেয়ে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ গ্রুপটিতেই পড়েছে বাংলাদেশ। স্বাগতিক ইংল্যান্ড, দু’বারের চ্যাম্পিয়ন্স ট্রফির মালিক অস্ট্রেলিয়া এবং একবার শিরোপা জেতা নিউজিল্যান্ড রয়েছে বাংলাদেশের সঙ্গে ‘এ’ গ্রুপে।

কিন্তু আত্মবিশ্বাসী নাজুমল হাসান পাপন ভরসা রাখছেন দলের উপরই, ‘১১ বছর আগে এই ইংল্যান্ডের মাঠেই অস্ট্রেলিয়াকে হারিয়েছিলাম আমরা। আবার এর পুনরাবৃত্তি ঘটলে অবাক হওয়ার কিছু থাকবেনা। ২০১১ আর ২০১৫ সালের দুই বিশ্বকাপ আসরে ইংলিশদের পরাজিত করার অভিজ্ঞতা তো আমাদের আছেই।’

পাপনের মতে প্রতিপক্ষকে যথেষ্ট সমীহ করে এবং ভাল নৈপুণ্য উপহার দিয়ে জয় নিয়েই মাঠ ছাড়বে টাইগাররা। ‘দলে দারুণ কিছু ক্রিকেটার আছে এখন। সিনিয়র খেলোয়াড়দের সাথে অপেক্ষমাণ তরুণ খেলোয়াড়দের সুস্থ একটি প্রতিযোগীতাই আমাদের দলের ইতিবাচক দিকটি প্রকাশ করছে।’

জুনের প্রথম দিনেই স্বাগতিক ইংলিশদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। দলের খেলোয়াড়দের পাশেই থাকার লক্ষ্যে নাজমুল হাসান পাপন ইংল্যান্ডের বিমানে চাপছেন রোববার।

৯৭ ডেস্ক

Read Previous

রোডশো’র অংশ হিসেবে লন্ডন ঘুরে গেলো চ্যাম্পিয়ন্স ট্রফি

Read Next

বাজে ফিল্ডিংকে দুষলেন ইমরুল কায়েস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share