রোডশো’র অংশ হিসেবে লন্ডন ঘুরে গেলো চ্যাম্পিয়ন্স ট্রফি

featured photo1 1 57
Vinkmag ad

IMG 4872

বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস এ্যাসোসিয়েশনের (বিসিএসএ) যুক্তরাজ্য শাখার আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে লন্ডনের ‘টাইগার্স স্পোর্টস কমপ্লেক্সে’ হাজির হয় এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা। বিশেষ রোডশো’র অংশ হিসেবে রোববার লন্ডনে এসে পৌঁছায় ‘ দ্যা নিশান আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি’।

শিরোপা গ্রহণ করতে টাইগার্স স্পোর্টস কমপ্লেক্সে এদিন উপস্থিত থাকেন বিসিএসএ ইউকে সভাপতি আব্দুস সালাম, উপদেষ্টা কমিটির চেয়ারম্যান মো: শহিদুল আলম রতন, বিসিএসএ ইউকে এন্ড লন্ডন টাইগার্সের জাওয়ার আলী,লন্ডন টাইগার্সের সিইও মেজবা আহমেদ ও সেন্টার ম্যানেজার হেলাল মোহাম্মদ।

এরপরেই আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে প্রায় দু’শো মানুষের সমাগমে শিশুদের নিয়ে একটি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় যাতে জয় পায় বাংলাদেশের শিশুরা। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বকাপজয়ী ইংলিশ মহিলা ক্রিকেটার ইসা গুহা।

অনুষ্ঠান শেষে নিজের অনুভূতি ব্যক্ত করে বিসিএসএ যুক্তরাজ্যের সভাপতি আব্দুস সালাম জানান, ‘৮৭ সাল থেকে ক্রিকেটের সাথে জড়িত থাকলেও আজকের এই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি রোডশো আমার এক পরম পাওয়া। বিসিএসএ ইউকে আমরা গঠন করেছি মাত্র ৭/৮ মাস। স্বল্প বয়সী এই সংগঠনটি আইসিসি ট্রফি রোড শো’র অংশ হতে পেরেছে, এটি অবশ্যই আমাদের জন্য বিরাট এক অর্জন’। তিনি এ বিষয়ে লন্ডন টাইগার্সের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘লন্ডন টাইগার্সের সহযোগিতায়ই এটি সম্ভব হয়েছে।’

৯৭ ডেস্ক

Read Previous

দুই রানের নাটকীয় জয় ইংলিশদের

Read Next

চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাশরাফিদের নিয়ে আশাবাদী পাপন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share