‘বাংলাদেশ থেকে কোন দল যাবেনা পাকিস্তানে’

1
Vinkmag ad

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন সাফ জানিয়ে দিলেন, আগামী জুলাইতে হাই-পারফম্যান্স দল পাকিস্তানে পাঠানো হবেনা।

এমন কঠোর হওয়ার পেছনে নির্দিষ্ট একটা কারণও আছে। এ বছরই পূর্নাঙ্গ সিরিজ খেলতে  বাংলাদেশ সফরে আসার কথা ছিলো পাকিস্তানের। কিন্ত সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে সরাসরি না বলে দেয়া হয়েছে এই সিরিজের ব্যাপারে। মূলত এখান থেকেই চটেছেন বিসিবি প্রধান।

মার্চ-এপ্রিলে অনুষ্ঠিত শ্রীলংকা সফরের সময় পাকিস্তান ক্রিকেট বোর্ড প্রধান শাহারিয়ার খানের সাথে আলাপ হয় পাপনের। তখন থেকেই পাকিস্তানে হাই-পারফম্যান্স দল পাঠানোর কথা শোনা যায়। কিন্ত আজ বিসিবি প্রধান গনমাধ্যমকে কড়া ভাষায় জানিয়ে দেন “জাতীয় দল তো অনেক দূর, কোন বয়স ভিত্তিক দল কিংবা হাই-পারফরম্যান্স দলও পাকিস্তান পাঠাবোনা আমরা”।

এই বছরই বাংলাদেশ সফরে আসার কথা পাকিস্তানের। বিসিবি থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে সম্ভ্যাব্য সূচিও মেইল করা হয়। কিন্ত আদৌ তারা ফিরতি মেইল করেনি।

জাতীয় দলের সাম্প্রতিক পারফরম্যান্স আর র‍্যাংকিং নিয়ে নাজমুল হাসান বলেন, ‘খুব দ্রুতই বাংলাদেশ র‍্যাংকিংয়ে পাঁচ নাম্বারে পৌছাবে। দলগত ভাবে ভালো করাতেই আজকের এই অবস্থানে বাংলাদেশ। একটা সময় শুধু দুই-একজন ভালো খেলতো। এখান থেকে বেরিয়ে আসাতেই সাফল্য দেখা দিচ্ছে। দলে সিনিয়র যারা যেমন সাকিব,তামিম,মুশফিক, মাশরাফির মত খেলোয়াড়রাই সবচেয়ে বড় সাহস। তাদের পরে যারা এসেছে তারাও অনেক ভালো করছে।’

97 Desk

Read Previous

টানা পাঁচ ইনিংসে সেঞ্চুরির কৃতিত্ব গড়লেন সাঙ্গাকারা

Read Next

ব্যাটসম্যানদের পর দাপট বোলারদেরও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share