কোলকাতা শিবিরে নরকিয়ার বদলে কেলি

কেলি
Vinkmag ad

ইনজুরির কারণে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) খেলা হচ্ছে না দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার আনরিখ নরকিয়ার। নরকিয়ার জায়গায় নতুন পেসার দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। অস্ট্রেলিয়ার পেসার ম্যাথু কেলি আইপিএলের বাকি থাকা অংশের জন্য সুযোগ পেয়েছেন কোলকাতা নাইট রাইডার্স শিবিরে থাকার।

271889
ম্যাথু কেলি
নর্টজে
আনরিখ নরকিয়া

ডান হাতি পেসার ম্যাথু কেলি ১৬ টি প্রথম শ্রেণির ম্যাচ, ৫ টি লিস্ট-এ ম্যাচ ও ১২ টি টি-টোয়েন্টি খেলেছেন। এর আগে কখনো আইপিএলের কোন দলে সুযোগ না পাওয়া এই ২৪ বছর বয়সী পেসার বিগ ব্যাশে খেলেছেন পার্থ স্কর্চার্সের হয়ে।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৪ ওয়ানডে খেলা ফাস্ট বোলার আনরিখ নরকিয়ার এবারই সুযোগ হতো প্রথম আইপিএল খেলার। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগ দিয়েই কাঁধের ইনজুরিতে পড়েন এই প্রোটিয়া গতি তারকা।

এবারের আইপিএলে কোলকাতা শিবিরে ইনজুরির প্রভাব এটাই একমাত্র নয়। ভারতীয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের দুই সদস্য শিভাম মাভি ও কমলেশ নগরকোটির আইপিএল শেষ হয়েছে প্রাক মৌসুমেই। তাঁদের বদলে কোলকাতা শিবিরে যোগ দিয়েছিলেন স্বন্দ্বীপ ওয়ারিয়ার ও কেসি কারিয়াপ্পা।

IMG 20190406 142244

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলা কোলকাতা নাইট রাইডার্সের সর্বশেষ ম্যাচে হাতে আঘাত পেয়েছেন দলটির ম্যাচ উইনার ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেলও। যদিও এর পরে ঐ ম্যাচে রাসেল ব্যাটিং ও ফিল্ডিং করেছেন। লো স্কোরিং ম্যাচে রাসেলই ছিলেন দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। ম্যাচটি কোলকাতা হারে ৭ উইকেটের বড় ব্যবধানে।

চেন্নাইয়ের বিপক্ষে হেরে পয়েন্ট তালিকার শীর্ষস্থান হারানো কোলকাতা নাইট রাইডার্স শুক্রবারে (১২ এপ্রিল ঘরের মাঠে (ইডেন গার্ডেন্স) লড়বে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে। ছয় ম্যাচের চারটিতে জয় পাওয়া কোলকাতা নাইট রাইডার্স পয়েন্ট তালিকার দুই নম্বরে অবস্থান করছে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

মানসিক অবসাদ কাটাতে বিশ্বকাপে পরিবারকে পাশে পাচ্ছেন ক্রিকেটাররা

Read Next

বিশ্বকাপের আগে এবার চোটের মিছিলে যুক্ত হলেন মুস্তাফিজ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share