মুশফিককে পেছনে ফেলে বর্ষসেরা বাকী, তামিম জিতলেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড

BSPA
Vinkmag ad

দেশের ক্রীড়া সাংবাদিক ক্রীড়া লেখকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) উদ্যোগে আয়োজিত বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার লাভ করেছেন শুটার আব্দুল্লাহ হেল বাকী। এছাড়া উন্মুক্ত ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড লাভ করেছেন ক্রিকেটার তামিম ইকবাল। বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন মুশফিকুর রহিম। সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তপু বর্মন।

41d999803ecf85152353d6e6e045f5e4 5ca8b838478ca

১৯৬৪ সাল থেকে দেশের ক্রীড়াক্ষেত্রে সেরাদের পুরস্কৃত করে আসছে বিএসপিএ। তারই ধারাবাহিকতায় আজ বিকেলে রাজধানীর পাঁচতারকা এক হোটেলে অনুষ্ঠিত হয় জমকালো এই পুরস্কার অনুষ্ঠান। অনুষ্ঠানে ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপগামী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে জানানো হয় শুভকামনা।

বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন মুশফিকুর রহিম। তামিম ইকবাল পেয়েছেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। ফুটবল বিভাগে সেরা পুরস্কার উঠেছে ডিফেন্ডার তপু বর্মণের হাতে। এ ছাড়া উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন ফুটবলার সিরাত জাহান স্বপ্না ও টেনিসের মেহেদী হাসান আলভী। বর্ষসেরা কোচ নির্বাচিত হয়েছেন ফুটবলের গোলাম রব্বানী ছোটন।

best

আজ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০১৮ সালের সেরাদের পুরস্কার তুলে দেয়া হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি ও অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

কুলবিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৮
আবদুল্লাহ হেল বাকী (বর্ষসেরা ক্রীড়াবিদ ও বর্ষসেরা শুটার), তামিম ইকবাল (পপুলার চয়েজ অ্যাওয়ার্ড), মুশফিকুর রহিম (বর্ষসেরা ক্রিকেটার), তপু বর্মণ (বর্ষসেরা ফুটবলার), শাপলা আক্তার (বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড়), সিরাত জাহান স্বপ্না ও মেহেদী হাসান আলভী (উদীয়মান ক্রীড়াবিদ), গোলাম রব্বানী ছোটন (বর্ষসেরা কোচ), ফজলুল ইসলাম ও মনসুর আলী (তৃণমূল ক্রীড়া ব্যক্তিত্ব), নাজমুল হাসান পাপন (সংগঠক), নাজমুন নাহার বিউটি (বিশেষ সম্মাননা), বসুন্ধরা গ্রুপ (বর্ষসেরা পৃষ্ঠপোষক)।

97 Desk

Read Previous

টি-টোয়েন্টি ক্রিকেটে ‘ডাবল হান্ড্রেড’ হাঁকালেন চন্দরপল

Read Next

আবাহনীকে মাটিতে নামালো রূপগঞ্জ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share