প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান

featured photo1 1 55
Vinkmag ad

বাংলাদেশ পাকিস্তান ক্রিকেট এর চিত্র ফলাফল

দরজায় কড়া নাড়ছে চ্যাম্পিয়ন্স ট্রফি। আর পাঁচদিন পরেই ওভালে বাংলাদেশ এবং স্বাগতিক ইংল্যান্ডের লড়াইয়ের মধ্যে দিয়ে পর্দা উঠবে এবারের আসরের। তারই প্রস্তুতি সারতে সব দলগুলো শুক্রবার থেকে ব্যস্ত হচ্ছে প্রস্তুতি ম্যাচে। নিজেদের ঝালিয়ে নেয়ার প্রথম ম্যাচে শনিবার বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান।

শুক্রবারের শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হয়েছে গা গরমের ম্যাচ। নিউজিল্যান্ডকে বিদেশের মাটিতে প্রথমবার পরাজিত করতে পারার জ্বলজ্বলে স্মৃতি নিয়ে বার্মিংহ্যামের এজবাস্টনে পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ। র‍্যাংকিংয়ে প্রথমবারের মত ছয়ে উর্ত্তীর্ণ হওয়া বাংলাদেশের থেকে মানসিকভাবে একটু পিছিয়ে মাঠে নামছে পাকিস্তান এমনটা বলাই যায়।

ম্যাচের আগে বাংলাদেশ কাপ্তান মাশরাফি বিন মর্তুজা অনুশীলন পর্ব শেষ করে মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। হঠাৎ করেই এক আবহাওয়া থেকে আরেক ধরনের আবহাওয়াটাই ভাবাচ্ছে মাশরাফিকে, ‘আমাদের জন্য শনিবারের ম্যাচটি গুরুত্বপূর্ণ। যেহেতু আয়ারল্যান্ডে এতদিন খেলেছি ফলে সেখান থেকে এসেই এখানকার আবহাওয়াটা একদমই অন্যরকম লাগছে। তাই প্রস্তুতি ম্যাচ দুটোতে আমাদের অনেক কিছু ঠিক করে নিতে হবে যেন চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচ আসার আগেই আমরা সবাই তৈরী থাকি।’

বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হতে যাওয়া এ ম্যাচে সুযোগ পেতে পারেন টাইগার স্কোয়াডে থাকা সবাইই। যেহেতু প্রস্তুতি ম্যাচ তাই মাঠে নামার সুযোগ থাকছে দু’দলের সব ক্রিকেটারদের। এজবাস্টনে অনুষ্ঠিতব্য প্রস্তুতি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন (বাংলাদেশ) এবং পিটিভি (পাকিস্তান)।

৯৭ ডেস্ক

Read Previous

শিরোপার জন্যই খেলবে বাংলাদেশঃ মাশরাফি

Read Next

টান টান উত্তেজনার প্রস্তুতি ম্যাচে লঙ্কানদের হারালো অজিরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share