রক্ষণাত্মক হবার সুযোগ নেইঃ কেন উইলিয়ামসন

featured photo1 37
Vinkmag ad

নিউজিল্যান্ড দল চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার নিমিত্তে ইংল্যান্ডে পৌছেছে। কেউ এসেছেন আইপিএল শেষ করে, কেউ কেউ ত্রিদেশীয় সিরিজ শেষ করে। তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে জয়ের জন্যে একটি দল হয়েই খেলবে কিউইরা। সেখানে রক্ষণাত্মক হলেই সমস্যা বলে মানছেন কিউই দলপতি কেন উইলিয়ামসন।

জুন মাসের দ্বিতীয় দিনে বার্মিংহামে অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়বে নিউজিল্যান্ড, ৬ই জুন কার্ডিফে নিউজিল্যান্ডের প্রতিপক্ষ ইংল্যান্ড। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ৯ জুন কার্ডিফেই বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে তারা।

রক্ষণাত্মক হবার সুযোগ নেই মনে করিয়ে দিয়ে নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসন বলেন, ” সংক্ষিপ্ত টুর্নামেন্ট হওয়াতে এটা বেশ মজার টুর্নামেন্ট। এখানে প্রায় সবাই শক্ত প্রতিপক্ষ, তাই জিততে হলে স্বাধীনভাবে খেলতে হবে, খেলা নিজেদের পক্ষে আনার চেষ্টা করতে হবে”।

তিনি আরো বলেন, ” একটি দিনে পরিস্থিতি আমাদের অনুকূলেও থাকতে পারে আবার হাত থেকে বেরিয়েও যেতে পারে। তাই আমাদের ধৈর্য ধরতে হবে”।

সেমিফাইনালে যেতে হলে বাংলাদেশকে হারানোর পাশাপাশি ইংল্যান্ড বা অস্ট্রেলিয়া যেকোন একটি দলকেও হারাতে হবে উইলিয়ামসনদের।

কাজটা কঠিন মানছেন উইলিয়ামসন। তার মতে, ” আমাদের পুলটা বেশ কঠিন, কিন্তু চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুইটি পুলই শক্ত প্রতিপক্ষ দিয়ে ভরা। তাই আশা করছি মজার এক টুর্নামেন্টই খেলবো আমরা”।  

সূত্রঃ ব্ল্যাকক্যাপস

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ক্যারিয়ার সেরা র‍্যাংকিং নিয়ে ইংল্যান্ডে বাংলাদেশ

Read Next

সাকিবদের অভিজ্ঞতাকেই প্রাধান্য দিচ্ছেন মাশরাফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share