ইসিবির আশ্বাসে স্বস্তিতে দক্ষিণ আফ্রিকা

Vinkmag ad

গত সোমবার ম্যানচেস্টারে অনুষ্ঠিত একটি কনসার্টে বো-মা হা-ম-লায় আ-ত-ঙ্ক গোটা ইংল্যান্ড জুড়ে। আ-তং-কটা শুধু ইংল্যান্ডেই থেমে নেই, ছড়িয়ে পড়েছে গোটা ক্রিকেট মহলে। আর সাত দিন পরেই যেখানে বসতে যাচ্ছে ক্রিকেটের মেগা আসর সেখানে এমন কিছু ঘটা মানে বড় আতংকের জন্ম দেয়া।

এরই মধ্যে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আসরে অংশগ্রহনকারী সব দেশকে পূর্ণ নিরাপত্তা দিবে বলেও জানায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে। তবে চিন্তার ভাঁজ পড়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের কপালে।

কেননা এই মুহুর্তে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা দল এখন অবস্থান করছে ইংল্যান্ডে। শুধু তিনটি ওয়ানডে নয়, চ্যাম্পিয়ন্স ট্রফির পর ইংল্যান্ডের সাথে আছে টেস্ট সিরিজ। থাকতে হবে প্রায় আড়াই মাস ধরে। টেস্ট সিরিজের শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ম্যানচেস্টারে। এখানে যে হোটেলে থাকবে দক্ষিণ আফ্রিকা দল, সেখান থেকে বি-স্ফো-র-ণে-র যায়গাটা মাত্র ২ মিনিটের পথ!

এদিকে দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার মোহাম্মদ মুসাজি কিছুটা স্বস্তি প্রকাশ করেছেন ইসিবি’র নিরাপত্তা আশ্বাসে। তিনি জানান, ‘ইসিবির সাথে আমাদের যোগাযোগ চলছে। তারা আমাদের যে নিরাপত্তা পরিকল্পনা জানিয়েছে তাতে আমরা খুশি। এছাড়া আমাদের নিরাপত্তা বিশ্লেষকরাও এ তাদের পরিকল্পনায় সায় দিয়েছে।’

চ্যাম্পিয়ন্স ট্রফি’র ডিরেক্টর স্টিভ ইলওয়ার্থি জানান, “আমরা আট দলের জন্যই নিরাপত্তা পরিকল্পনা সাজিয়েছি এবং আইসিসি প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন সেটি টুর্নামেন্টে অংশগ্রহণকারী সব দলকেই মেইল করেছেন। এরপর আমরা সব দল থেকে যেমন সাড়া পেয়েছি তা এক কথায় অসাধারণ।”

97 Desk

Read Previous

আবারো আবাহনীর জয়ের নায়ক লিটন দাস

Read Next

মোহামেডানের কাছে হেরে সুপার লিগ শুরু গাজীর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share