গেইলের খেলা দেখতে গ্যালারিতে জেমি ডে

ডে

বাংলাদেশ দলের ক্রিকেট ম্যাচ মানেই যেন জাতীয় ক্রিকেট দলের হেড কোচ স্টিভ রোডসের সরব উপস্থিতি। সেইটা আন্তর্জাতিক ক্রিকেটই হোক বা প্রস্তুতি ম্যাচ, বয়সভিত্তিক  দলের খেলা হোক বা ঘরোয়া ক্রিকেট। মাঠে নিয়মিতই দেখা যায় রোডসকে। তবে বিপিএলে আজ দেখা গেলো আরও এক হেড কোচ কে, না ক্রিকেটে নতুন করে আর কোনো হেড কোচ নিয়োগ দেয়নি বিসিবি। বিপিএলের ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের ক্রিকেটার ক্রিস গেইলের খেলা দেখতে এসেছেন বাংলাদেশ ফুটবল দলের হেড কোচ জেমি ডে।

received 801589143540459
গ্যালারিতে বসে বিপিএল দেখছেন জেমি ডে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ (সোমবার) ছিলো দুইটা ম্যাচ, যেখানে দিনের শুরুর ম্যাচে দুপুর দেড়টায় এলিমিনেটর পর্বের খেলায় মুখোমুখি হয়েছিলো সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস। সেই ম্যাচের পরেই সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স, সেই রাইডার্সদের হয়েই গতবারের মত এবারও মাঠ মাতাচ্ছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্যাটসম্যান ক্রিস গেইল। তাইতো গেইলের ব্যাটিং তাণ্ডব দেখার জন্যই মিরপুরের গ্যালারিতে আজ উপস্থিত হয়েছেন টাইগার ফুটবলের বস জেমি ডে।

২০১৮ সালের মে মাসে বাংলাদেশ ফুটবলের দায়িত্ব নিয়ে এদেশে আসেন ৩৯ বছর বয়সী এই বৃটিশ কোচ। তবে ফুটবলের সাথে ক্রিকেটেও যে তাকে টানে বেশ। সেই ভালোবাসা থেকেই আজ ছুটে এসেছেন শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। গ্যালারিতে বসে দেখেছেন এলিমিনেটরের পুরো ম্যাচটা। তবে রংপুরের খেলা শুরু হতেই যেন একটু গা-ঝাড়া দিয়ে বসতে দেখা গেলো জেমি’কে।

received 1048188398721020

ফুটবল মাঠ ছেড়ে ক্রিকেট মাঠে আসার কারণ জানতে চাওয়া হলে জেমি আগেই জানিয়ে রাখলেন এখানে ফুটবল নিয়ে কোনো প্রশ্ন করা যাবে না তাকে। তবে ক্রিকেট নিয়ে আলাপ চলাকালে তিনি জানালেন আজ স্টেডিয়ামে এসেছেন মূলত উইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইলের খেলা দেখতে। গেইলের প্রতি ভালোবাসাতেই তিনি বিপিএলে সাপোর্ট করছেন টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে।

তবে গেইলের ব্যাট এতোদিন না জ্বললেও এই ইংলিশম্যানের আশা আজ ঠিকই কথা বলবে তার প্রিয় তারকা গেইলের ব্যাট। এদিন গ্যালারিতে তার ভক্ত জেমির উপস্থিতি টের পেয়েই যেন খোলস ছেড়ে বের হয়ে আসলেন গেইল। এই প্রতিবেদন লেখার পরে গেইল আউট হন ৪৬ রান করে।

তরিকুল ইসলাম সজল

Read Previous

এসএসসি পরীক্ষার প্রশ্নে তামিম-মুশফিকের বীরত্ব

Read Next

তবুও ‘যুদ্ধ’ জয়ে তৃপ্ত মুশফিক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share