শচীন বায়োপিকের বিশেষ প্রদর্শন বিমান বাহিনীর সামনে

featured photo1 1 31
Vinkmag ad
tendulkar 660 071613014755
ছবিঃ সংগৃহীত

নিজের জীবনের আত্মকাহিনী নিয়ে বানানো চলচ্চিত্র ‘শচীন, অ্যা বিলিয়ন ড্রিমস’র মুক্তি পাওয়ার কথা ২৬শে মে। কিন্তু ভারতীয় সুপারস্টার বায়োপিকটির বিশেষ প্রদর্শন সেরে ফেললেন একটু আগেভাগেই।

ভারতীয় সামরিক বাহিনী থেকে শচীন টেন্ডুলকারকে দেয়া হয়েছে ‘গ্রুপ ক্যাপ্টেনের’ বিরল সম্মান। ভারতের আকাশের নিরাপত্তা যাদের হাতে সেই ভারতীয় এয়ার ফোর্সের অডিটোরিয়ামেই নিজের আত্মজীবনী নির্ভর চলচ্চিত্রটির বিশেষ উন্মোচন করেন ক্রিকেটের ‘লিটল মাস্টার’ খ্যাত শচীন টেন্ডুলকার।

অনুষ্ঠানে শুধু বিমান বাহিনীই নয়, উপস্থিত ছিলেন ভারতীয় সেনাবাহিনী এবং নৌ-বাহিনীর সদস্যরাও। ভারতীয় সাবেক এই ব্যাটিং কিংবদন্তী বিমান বাহিনীর পোশাকেই বিমান বাহিনীর কর্মকর্তাদের সাথে উপভোগ করেন নিজের এই বায়োপিক। ছবি মুক্তির দিন অর্থাৎ ২৬শে মে, এই দিনেই আকাশ পথে কারগিল যুদ্ধে অংশ নেয় বিমান বাহিনী। তাদের সম্মানেই এই প্রদর্শন এমনটা উল্লেখ করে শচীন বলেন,

‘শতকোটি ভারতবাসীর পক্ষ থেকে আপনাদেরকে ধন্যবাদ জানাতে চাই আমি। দেশের আসল নায়ক আপনারাই। দেশকে নিরাপদ রাখতে আপনাদের প্রতিদিনের চেষ্টার জন্য ধন্যবাদ।’

চলচ্চিত্রটির প্রসারের জন্য শচীন সাক্ষাৎ করেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথেও। সস্ত্রীক শচীনকে তার আসন্ন বায়োপিকটির জন্য অভিনন্দন জানান মোদি। শচীন নিজেই এই চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করে আকর্ষন বাড়িয়ে দিয়েছেন প্রবল। গত এপ্রিলে মুক্তি পায় চলচ্চিত্রটির খন্ডাংশ।

জেমস এর্সকিনের পরিচালনা আর এ.আর.রহমানের সঙ্গীতায়োজনে ‘শচীন, অ্যা বিলিয়ন ড্রিমস’ দেখতে মুখিয়ে আছে সারা বিশ্বের হাজারো ক্রিকেট ভক্ত। অবশ্য অপেক্ষাটা আর খুব বেশীদিনের নয়, আর পাঁচদিনে পরেই মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলের সপ্তম ফাইনাল খেলছেন ধোনি

Read Next

কিউই কাপ্তানের শতকে আইরিশদের ১৯০ রানের বড় হার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share