এবার অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ওয়ার্নারও!

ডেভিড ওয়ার্নার বিপিএল সিলেট সিক্সার্স

এর আগে কনুই ইনজুরির কারণে অস্ট্রেলিয়া ফিরে যেতে হয়েছে স্টিভ স্মিথকে। বিপিএলে এবার আর তাঁকে খেলতে দেখা যাবে না। এবার অস্ট্রেলিয়া ফিরে যেতে হচ্ছে ডেভিড ওয়ার্নারকেও। আগামী সপ্তাহে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন এই মারমুখী ওপেনার। ডেভিড ওয়ার্নার সিলেট সিক্সার্সের অধিনায়ক হয়েছিলেন। আর মাত্র ২ ম্যাচে তার সার্ভিস পাবে সিলেট।

বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) খেলার মধ্যেই ডান কনুইতে ব্যাথা অনুভব করছেন ডেভিড ওয়ার্নার। ইনজুরির মাত্রা দেখতে ও তার চিকিৎসা করাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তিনি।

18warner2

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র অস্ট্রেলিয়া ভিত্তিক সংবাদ মাধ্যম ক্রিকেট.কম.এইউ কে জানিয়েছেন, আগামী সোমবার (২১ জানুয়ারি) অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়বেন ডেভিড ওয়ার্নার। উদ্দেশ্য ইনজুরি থেকে সেরে ওঠা।

এখনো নিজের ইনজুরির ভয়াবহতা সম্পর্কে ওভাবে অবগত নন ডেভিড ওয়ার্নার। তাই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হবার আগে সিলেটের হয়ে আগামী ১৮ ও ১৯ জানুয়ারির দুই ম্যাচ খেলবেন তিনি। ১৮ তারিখে সিলেট লড়বে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে, ১৯ তারিখে সিলেটের প্রতিপক্ষ রংপুর রাইডার্স।

এবারই প্রথম বারের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে এসেছিলেন ডেভিড ওয়ার্নার। টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সে নাম লিখিয়েই পেয়েছিলেন দলটির অধিনায়কত্বের গুরুদায়িত্ব। সেকারণ ওয়ার্নারের ব্যাটের উপর আস্থাটা একটু বেশিই সমর্থকদের।

ওয়ার্নারের চলে যাওয়া বড়সড় ধাক্কাই হবে সিলেট সমর্থকদের জন্য। গত ম্যাচেই রংপুর রাইডার্সের বিপক্ষে ওয়ার্নার খেলেছিলেন অপরাজিত ৬১ রানের অনবদ্য এক ইনিংস। এখন পর্যন্ত সিলেটের জার্সি গায়ে চেপে ৫ ম্যাচ খেলা ডেভিড ওয়ার্নার রান করেছেন ৩৫.২৫ গড়ে ১৪১। এখন অব্দি ওয়ার্নার চলতি আসরের ৪র্থ সর্বোচ্চ রান সংগ্রাহক। ১৩৩.০১ স্ট্রাইক রেটে রান করা ওয়ার্নার ফিফটি করেছেন দুইটি। ১১ টি চারের পাশাপাশি মেরেছেন ৪ টি ছয়ও। এর মধ্যে ডানহাতি ওয়ার্নারের মারা বাউন্ডারিও আছে।

পয়েন্ট টেবিলে ৭ দলের মধ্যে ৬ নম্বরে অবস্থান সিলেট সিক্সার্সের। ৫ ম্যাচে মাত্র ২ জয় পেয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

যে ভাবনাতে বাঁহাতি থেকে হঠাৎ ‘ডানহাতি’ হলেন ওয়ার্নার

Read Next

রংপুরের শক্তি বাড়াতে বাংলাদেশে ডি ভিলিয়ার্স

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share