আয়ারল্যান্ডের জয় কামনায় বাংলাদেশ!

featured photo1 24
Vinkmag ad

চলতি ত্রিদেশীয় সিরিজের হিসেবটা আজই চুকেবুকে যেতে পারে। আজ ম্যালাহাইডে আয়ারল্যান্ডকে নিউজিল্যান্ড হারিয়ে দিলেই ত্রিদেশীয় সিরিজের শিরোপা নিশ্চিত করে ফেলবে নিউজিল্যান্ড। সেটা নিশ্চয়ই চাইবে না বাংলাদেশ দল। সেরকম হলে যে নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশের পরবর্তী ম্যাচ হবে শুধুই নিয়মরক্ষার। 

বাংলাদেশের সাথে প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাবার পর নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করে হেরেছিলো স্বাগতিক আয়ারল্যান্ড। তবে গত ম্যাচে বাংলাদেশের বিপক্ষে পাত্তাই পায়নি আইরিশরা। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে আত্মবিশ্বাসের পারদ একটু তলানিতেই থাকবে পোর্টারফিল্ড বাহিনীর।

ওদিকে আয়ারল্যান্ড ও বাংলাদেশকে হারিয়ে ফুরফুরে মেজাজেই আছে টম লাথামের নিউজিল্যান্ড। আজ আইরিশদের কোনরকম ছাড়ই দিতে চাইবে না কিউইরা। অ্যাডাম মিলনে আইপিএল মিশন শেষ করে আজ অংশ হতে পারেন কিউই একাদশের। সেক্ষেত্রে আরো শক্তিশালীই হবে নিউজিল্যান্ডের পেস আক্রমণ।

ম্যালাহাইডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে। যেখানে মাঠে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড মুখোমুখি হলেও মাঠের বাইরে আয়ারল্যান্ডের জয় কামনা করবে বাংলাদেশ। এমনকি বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হলেও আশা বেঁচে থাকবে বাংলাদেশের। সেক্ষেত্রে শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে বাংলাদেশ হারিয়ে দিলে নেট রানরেটের হিসাবে নির্ধারিত হবে শিরোপাজয়ী দল।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

আজ থেকে শুরু অনুর্ধ্ব-১৯ দলের ক্যাম্প

Read Next

জয় দিয়ে প্রথম পর্ব শেষ করলো প্রাইম ব্যাংক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share