ভারতীয় বিসলার অলরাউন্ড নৈপুণ্যে ব্রাদার্সের এক রানের জয়

match report 23
Vinkmag ad

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ১১তম রাউন্ডে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ১ রানে হারিয়ে স্বস্তির জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। প্রথমে ব্যাট করা ব্রাদার্সের গড়া ২৩৫ রানের জবাবে ভিক্টোরিয়ার সংগ্রহ ছিল ২৩৪ রান। বল ও ব্যাট হাতে ভারতীয় মানভিন্দার বিসলার দারুণ নৈপুণ্যই গড়ে দেয় ব্রাদার্সের জয়ের ভিত। 

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নাম্বার মাঠে সকালে এদিন টস জিতে অলোক কাপালির দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ভিক্টোরিয়া কাপ্তান মনির হোসেন। মাত্র ৯৫ রানেই ব্রাদার্স হারিয়ে ফেলে টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে। এরপর ভারতীয় ব্যাটসম্যান মানভিন্দার বিসলা মিডল অর্ডার আর টেইল এন্ডারদের সাথে নিয়ে দলের স্কোরকে নিয়ে যান ২৩৫ রানে।

৮৭ বলে সমান ৩ ছয় আর ৩ চারে বিসলার ব্যাট থেকে আসে ৭৮ রান। এছাড়া কাপ্তান অলোক কাপালি ৩৫ এবং মাইশুকুর রহমান করেন ৩৮ রান। ভিক্টোরিয়া কাপ্তান মনির হোসেন ৩৮ রানে তুলে নেন পাঁচ উইকেট। মাহবুবুল আলম রবিন শিকার করেন তিন উইকেট। ব্রাদার্সের সংগ্রহ দাঁড়ায় সবকটি উইকেট হারিয়ে ২৩৫ রান।

জবাব দিতে নেমে ভিক্টোরিয়ার শুরুটা ছিল দারুণ। কিন্তু ব্রাদার্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে এক উইকেট হাতে থাকা সত্ত্বেও শেষ ওভারে এসে হেরে যায় ভিক্টোরিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান উত্তম সরকার। এছাড়া মইনুল ইসলামের ব্যাট থেকে আসে ৪১ রান। ৫০ ওভার শেষে ভিক্টোরিয়ার স্কোর দাঁড়ায় ৯ উইকেটে ২৩৪।

ব্যাট হাতে অনবদ্য এক ইনিংস খেলার পর বল হাতেও ব্রাদার্সের হয়ে বিসলা শিকার করেন সর্বোচ্চ তিন উইকেট। ১০ ওভার বল করে ৩৯ রান দিয়ে তিন ভিক্টোরিয়ানকে সাজঘরের পথ। ইফতেখার রনিও তুলে নেন দুটি উইকেট। ব্যাটে-বলে দারুণ নৈপুণ্য দেখানো মানভিন্দার বিসলাকেই ঘোষণা করা হয় ম্যাচ সেরা খেলোয়াড় হিসেবে। 

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়নঃ ২৩৫/১০ (৪৯.১ ওভার) বিসলা ৭৮, মাইশুকুর ৩৮, কাপালি ৩৫। মনির হোসেন ৫/৩৮, মাহবুবুল আলম রবিন ৩/৫৭

ভিক্টোরিয়াঃ ২৩৪/৯ (৫০ ওভার) উত্তম সরকার ৪৯, মইনুল ইসলাম ৪১। বিসলা ৩/৩৯, ইফতেখার রনি ২/৩৩, কাপালি ১/৩৮

ফলাফলঃ ব্রাদার্স ১ রানে জয়ী।

ম্যান অফ দ্যা ম্যাচঃ মানভিন্দার বিসলা (ব্রাদার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

সিলেট সহ এবারের বিপিএল হবে আট দলের

Read Next

সৈয়দ রাসেল হারিয়ে যাননি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share