আবাহনীকে ধরে ফেললো দোলেশ্বর

match report 14
Vinkmag ad

ডিপিএলের(ঢাকা প্রিমিয়ার লীগ) ১ম ১০ রাউন্ড শেষে আবাহনী লিমিটেড প্রাইম দোলেশ্বরের চেয়ে ১ ম্যাচ বেশি জিতে এগিয়ে ছিলো। তবে ১১তম রাউন্ডে দুই দলের মুখোমুখি লড়াইয়ে আবাহনীকে ৪  উইকেটে হারিয়ে জয়ের সংখ্যায় আবাহনীকে ধরে ফেলেছে দোলেশ্বর। যদিও নেট রানরেটের হিসাবে আবাহনী দোলেশ্বরের চেয়ে এখনও এগিয়ে।

সাভারে বিকেএসপি’র তিন নাম্বার গ্রাউন্ডে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন আবাহনীর দলপতি মোহাম্মদ মিথুন। তবে অধিনায়কের সিদ্ধান্তের মর্যাদা দিতে ব্যর্থ হন আবাহনীর টপ অর্ডারের ব্যাটসম্যানরা। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক লিটন দাস এদিন ফেরেন কোন রান না করেই। সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্তরা দলের রানকে এগিয়ে নিয়ে যেতে ব্যর্থ হন। দলীয় ৫০ রানেই আবাহনী হারিয়ে বসে ৪টি উইকেট। সেই অবস্থা থেকেই দলকে উদ্ধার করেন অধিনায়ক মোহাম্মদ মিথুন ও আফিফ হোসেন ধ্রুব। দু’জনে মিলে ৫ম উইকেট জুটিতে যোগ করেন ৮৯ রান। এই জুটি থামে ৩৪ রান করে, মিথুন আউট হলে। তবে আফিফ হাল ধরে ছিলেন অনেকটা সময় ধরে। তবে শেষমেশ হতাশায় পুড়তে হয় তাকে। ৬ রানের জন্যে প্রাপ্য সেঞ্চুরি থেকে বঞ্চিত হন তিনি। শেষদিকে মানান শর্মার ২৭ বলে ৩৭ ও মোহাম্মদ সাইফুদ্দিনের ৮ বলে ২১ রানের ক্যামিওতে ২৪৬ রানের পুঁজি পায় আবাহনী।

২৪৭ রানের লক্ষ্যে খেলতে নামা প্রাইম দোলেশ্বরের ইনিংস ছিলো শাহরিয়ার নাফিস ও মার্শাল আইয়ুব ময়। মূলত তাদের দায়িত্বশীল ব্যাটিংয়েই সহজেই জয়ের বন্দরে পৌছে যায় দলটি। শাহরিয়ার নাফিস করেন ৭৮ বলে ৬৯ রান। আর ম্যাচসেরার পুরষ্কার পাওয়া মার্শাল আইয়ুব সেঞ্চুরি থেকে ১৭ রান দূরে থাকতে দুর্ভাগ্যজনকভাবে রানআউট হন। এছাড়া জাকের আলীর ব্যাট থেকে আসে ৩৭ রান। ৪ উইকেট ও ১৭ বল হাতে রেখেই টুর্নামেন্টে নিজেদের ৮ম জয় নিশ্চিত করে প্রাইম দোলেশ্বর।

সংক্ষিপ্ত স্কোরঃ

আবাহনী লিমিটেড ২৪৬/৭(৫০), আফিফ ৯৪, মানান শর্মা ৩৭*, আরাফাত সানী ৩৪/২

প্রাইম দোলেশ্বর ২৪৭/৬(৪৭.১), মার্শাল আইয়ুব ৮৩, শাহরিয়ার নাফিস ৬৯, আবু জায়েদ ৬৪/৩

প্রাইম দোলেশ্বর ৪ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ মার্শাল আইয়ুব।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

রানবন্যার চ্যারিটি ম্যাচে রান পেয়েছেন আশরাফুলও

Read Next

টাইগারদের সামনে র‍্যাংকিংয়ে ছয়ে ওঠার হাতছানি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share