রানবন্যার চ্যারিটি ম্যাচে রান পেয়েছেন আশরাফুলও

featured photo1 23
Vinkmag ad

বিসিবি’র(বাংলাদেশ ক্রিকেট বোর্ড) অনুমতি পেয়ে বাহরাইনে এক প্রীতি ম্যাচ খেলতে উড়ে গিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। জয় পরাজয় মুখ্য নয় এমন রানবন্যার ম্যাচে পরাজিত দলের খেলোয়াড় মোহাম্মদ আশরাফুলও পেয়েছেন রানের দেখা।

Cricketers in the friendly match

বাহরাইনে জাতীয় বিজয় দিবস উদযাপন করতে আয়োজন করা এই চ্যারিটি ম্যাচে অংশ নিয়েছিলেন মিসবাহ উল হক, শহীদ  আফ্রিদি, ইরফান পাঠান, আব্দুল রাজ্জাক, মারলন স্যামুয়েলস, ইমরান নাজির, সোহেল তানভীর, তিলকারত্নে দিলশানদের মতো বাঘা বাঘা ক্রিকেটাররা। বাংলাদেশ থেকে একমাত্র আশরাফুলই এখানে আমন্ত্রণ পেয়ে খেলতে যান।

মিসবাহ উল হকের নেতৃত্বাধীন মিসবাহ ঈগলস মুখোমুখি হয় ইরফান পাঠানের নেতৃত্বাধীন ইরফান ফ্যালকন্সের। মিসবাহ ঈগলস আগে ব্যাট করে ২৪৪ রানের পাহাড় গড়ে। ইরফান ফ্যালকন্সের বোলারদের শাসন করে ৩৮ বলে ১০ ছয়ে ১২১ রান করেন সদ্যই ক্রিকেট থেকে অবসর নেওয়া মিসবাহ উল হক। মিসবাহ’র মতো না হলেও দ্রুত রান তুলেছেন আফ্রিদিও। ৪৯ বলে ৫ ছয়ে ৭৯ রান করেন তিনি।

২৪৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ৬৯ রানের বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়ে ইরফান ফ্যালকন্সের খেলোয়াড়রা। মারলন স্যামুয়েলসের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৭২ রান। আর মোহাম্মদ আশরাফুল ৩৬ বল মোকাবেলা করে ১ ছয়ে করেন ৪৪ রান। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং করেও সফলতা পান মিসবাহ উল হক। ইরফান ফ্যালকন্সের ৪ উইকেটের ১টি পেয়েছেন তিনি।

সংক্ষিপ্ত স্কোরঃ

মিসবাহ ঈগলস ২৪৪/৫(২০), মিসবাহ ১২১, আফ্রিদি ৭৯

ইরফান ফ্যালকন্স ১৭৫/৪(২০), স্যামুয়েলস ৭২, আশরাফুল ৪৪

মিসবাহ ঈগলস ৬৯ রানে জয়ী।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ফাইনালে পুনের প্রতিপক্ষ মুম্বাই

Read Next

আবাহনীকে ধরে ফেললো দোলেশ্বর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share