শিরোপা জিতলে বড় অংকের পুরস্কার পাবেন ইংলিশ ক্রিকেটাররা

featured photo1 1 25
Vinkmag ad

england

পহেলা জুন থেকে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্বাগতিক ইংল্যান্ডের জন্য রয়েছে লোভনীয় প্রস্তাব। আট দলের অংশগ্রহনে এই টুর্নামেন্টে শিরোপা জিতলে বড় অংকের পুরষ্কার পাবেন ইংল্যান্ডের প্রত্যেক ক্রিকেটার।

গত সেপ্টেম্বর থেকে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) তাদের বাজেট বাড়িয়েছে। ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অর্থের পরিমাণ ম্যাচ এবং পারফরম্যান্স অনুযায়ী পূর্বের থেকে বৃদ্ধি করেছে ইসিবি। ইংল্যান্ডের সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, চ্যাম্পিয়ন্স ট্রফি জিততে পারলে আইসিসির দেওয়া অর্থ পুরস্কারের সম্পূর্ণটাই ক্রিকেটারদের মধ্যে ভাগ করে দেওয়া হবে। এর ফলে, চ্যাম্পিয়ন্স ট্রফির ১.৭ মিলিয়ন পাউন্ড ইংল্যান্ডের ১৫ জন খেলোয়াড়ের মধ্যে বণ্টন করে দেওয়া হবে।

শিরোপা নিজেদের ঘরে তুলতে পারলে ইয়ন মরগানরা প্রত্যেকেই পাবেন এক লাখ পাউন্ডের বেশি অর্থ। নির্দিষ্ট করে বললে একেকজন ইংলিশ ক্রিকেটার পাবেন ১ লাখ ১৩ হাজার ৩৩৩ পাউন্ড। এছাড়া টুর্নামেন্টটির ফাইনালে যেতে পারলে দলের প্রত্যেক সদস্য পাবেন ৫৬ হাজার ৬৬৬ পাউন্ড। আগামী পহেলা জুন দ্যা ওভালে বাংলাদেশের সাথে গ্রুপ পর্বে লড়াই দিয়ে এই মেগা ইভেন্ট শুরু করবে ইংল্যান্ড।

৯৭ ডেস্ক

Read Previous

ফিক্সিংয়ে টালমাটাল পাকিস্তান ক্রিকেট

Read Next

সুখকর হবে তো সানজামুল এর অভিষেক!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share