খেলাঘরকে পাত্তাই দিলোনা দোলেশ্বর

match report 14
Vinkmag ad

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দশম রাউন্ডে বিশাল জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। এবারের প্রিমিয়ার লিগের নবাগত দল খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে দশ উইকেটের জয় তুলে নিয়েছে তারা।

এদিন সকালে ফতুল্লায় টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে খেলাঘরের শিবিরে প্রথম আঘাত আনেন আরাফাত সানি। পাপ্পুকে শূন্য রানে বিদায় করেন তিনি। খেলাঘরের অধিনায়ক নাফিস ইকবাল চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। তিনি ২৭ বলে ১৭ রান করে বিপক্ষ দলের অধিনায়ক ফরহাদ রেজার শিকার হোন। আরেক ওপেনার রবিউল ১৪ রান করে সাজঘরে ফেরেন। অমিত মজুমদার ছাড়া খেলাঘরের অন্য কোন ব্যাটসম্যান বেশি প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। সুরাজ রান্দিভকে নিয়ে ৭০ রানের জুটি গড়েন অমিত। সুরাজ ব্যক্তিগত ৪১ রান করে ফিরে গেলেও অমিত তুলে নেন অর্ধশতক। ৮৬ বলে ছয়টি চার এবং দুটি ছয়ের মারে ৭৩ রানের ইনিংস খেলেন তিনি। অমিত, সুরাজের ফিরে যাওয়ার পরে পূর্বের মত নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে খেলাঘর। শেষ পর্যন্ত সবকটি উইকেট হারিয়ে ১৭৮ রানেই গুটিয়ে যায়।

দোলেশ্বরের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন আরাফাত সানি এবং ডি সিলভা। এছাড়া দুটি উইকেট নেন ফরহাদ রেজা। একটি করে উইকেট ভাগ করে নেন দেলোয়ার ও শরিফ।

খেলাঘরের দেওয়া লক্ষ্যমাত্রা সহজেই পার করে ফেলেন দোলেশ্বরের দুই ওপেনিং ব্যাটসম্যান। ইমতিয়াজ হোসেনের শতকের সামনে দাঁড়াতেই পারেনি খেলাঘরের কোন বোলার। ৯৯ বলে দশটি চার এবং তিনটি ছয়ের সাহায্যে অপরাজিত ১০৭ রানের অসাধারণ ইনিংস খেলেন তিনি। আরেক ওপেনার আব্দুল মজিদ ৬৪ রানে অপরাজিত থেকে যোগ্য সঙ্গ দেন ইমতিয়াজকে। বিনা উইকেটেই ১৮১ রান তুলে দশ উইকেটের বিশাল জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর। ম্যাচসেরা হয়েছেন শতক হাঁকানো ইমতিয়াজ হোসেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

খেলাঘর ১৭৮/১০ (৪৫.৩) অমিত মজুমদার ৭৩, সুরাজ ৪১
আরাফাত সানি ৩/১৪, ডি সিলভা ৩/২৯

প্রাইম দোলেশ্বর ১৮১/০ (৩৩.২) ইমতিয়াজ ১০৭, মজিদ ৬৪

৯৭ ডেস্ক

Read Previous

ক্যারিবীয় সফরে যাচ্ছে ভারত

Read Next

আবারও ইনিংস বড় না করতে পারার আক্ষেপ সৌম্যর ব্যাটে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share