নিয়ম রক্ষার ম্যাচে জিতলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

match report 9
Vinkmag ad

আইপিএল থেকে দিল্লী ডেয়ারডেভিলস ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিদায় নিশ্চিত হয়েছে আগেই। তাই নিয়ম রক্ষা করার জন্যই আজ এই দুই দল একে অপরের মুখোমুখি হয়েছিলো। ঘরের মাঠে এদিন দিল্লী ডেয়ারডেভিলস হেরেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। 

দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে এদিন টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালোর দলপতি ভিরাট কোহলি। ওপেনার বিষ্ণু বিনোদ ৩ রান করে সাজঘরের পথ ধরলে ইনিংস মেরামতের দায়িত্ব কাঁধে তুলে নেন আরেক ওপেনার ক্রিস গেইল ও দলপতি কোহলি নিজেই। দুজন মিলে দ্বিতীয় উইকেট জুটিতে যোগ করেন ৬৬ রান। গেইল ২ রানের জন্যে অর্ধশতক পাওয়া থেকে বঞ্চিত হলেও অর্ধশতক পূর্ণ করে ৫৮ রান করে থামেন কোহলি। লেজের দিকের ব্যাটসম্যানদের ছোট ছোট অবদানে ১৬১ রানের পুঁজি পায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্যাট কামিন্স ২টি এবং জহির খান ও শাহবাজ নাদিম দিল্লীর হয়ে নেন ১টি করে উইকেট।

১৬২ রানের লক্ষ্যে খেলতে নেমে দিল্লী শুরুতেই হারায় ফর্মে থাকা ওপেনার সানজু স্যামসনের উইকেট। কোন রান না করেই বিদায় নেন তিনি। করুন নায়ার, শ্রেয়াস আইয়ার, রিশাব পান্টরা রানের দেখা পেলে জয় দিয়ে আইপিএল মিশন শেষ করার স্বপ্ন বুনতে থাকে দিল্লী। তবে মাঝের ব্যাটসম্যানরা ব্যার্থ হলে সেই স্বপ্ন ফিকে হয়ে যায় দিল্লীর। শেষদিকে মোহাম্মদ শামির ৯ বলে ২১ রানের ক্যামিও তাই শুধু পরাজয়ের ব্যবধান কমাতে পেরেছে। ১৫১ রানে অলআউট হওয়া দিল্লী ডেয়ারডেভিলস হেরেছে ১০ রানে।

সংক্ষিপ্ত স্কোরঃ

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৬১/৬(২০), কোহলি ৫৮, গেইল ৪৮*

দিল্লী ডেয়ারডেভিলস ১৫১/১০(২০), পান্ট ৪৫, পাভান নেগী ১০/৩

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১০ রানে জয়ী।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বাঁচা মরার ম্যাচে হেসে খেলে জয় পুনের

Read Next

নিয়াল ও’ব্রায়েনের শতকেও জয় পেলো না আয়ারল্যান্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share