রিপোর্ট ভালো এসেছে সাকিব আল হাসানের

আল হাসান
Vinkmag ad

দেশের ক্রিকেটে আস্থার এক নাম সাকিব আল হাসান। দেশের তো বটেই, দীর্ঘদিন ধরে বিশ্বের সেরা অলরাউন্ডারও তিনি। তার ইনজুরিতে মাঠের বাইরে থাকাটা তাই খুব বেশি স্বস্তির ব্যাপার নয়। আর আঙুলের এই ইনিজুরি নিয়ে জল কম ঘোলা হয়নি। একটু উনিশ বিশ হলে পচন ধরতে পারতো আঙুলে, তা ছড়িয়ে পড়তে পারত হাতে। তবে স্বস্তির খবর পাওয়া গেছে মেলবোর্নে। সব রিপোর্টই এসেছে বেশ ভালো।

আজ সাকিবের ইনজুরির অবস্থা জেনে সেটা নিজের ফেসবুকে জানিয়েছেন যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার তাহমিদ অমিত। তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। সব রিপোর্টে বেশ ভালো এসেছে, প্রত্যাশার চেয়ে ভালো। ইনফেকশন কমে আসছে। তবু ৭ দিন হাসপাতালে থাকতে হবে। তাই দেশে ফেরা দু’দিন পিছিয়েছে। সুখবর শুনে তিনমাসের আগেই ব্যাট ধরার জন্য তিনি অবশ্য একপায়ে দাড়িয়ে গেছেন।।কিন্তু ডাক্তার বলে দিয়েছে তিন মাস ঠিকমত রিহ্যাব করে ফিরলে ফলটা ভালোও হতে পারে। তবে খেলা শুরুর পর ব্যথা হলে অপারেশন করাতেই হবে।’

43350123 2221761494735647 7346935056121724928 n

উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকে ত্রিদেশীয় সিরিজে এই চোট পেয়েছিলেন সাকিব। সেটি নতুন করে মাথা চাড়া দেয়। সেই চোট নিয়েই এবারের এশিয়া কাপে খেলতে গিয়েছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার। অস্ত্রোপচার প্রয়োজন হলেও এশিয়া কাপের গুরুত্বের কথা ভেবে তা পিছিয়ে দিয়েছিলেন।

কিন্তু সুপার ফোরে পাকিস্তান ম্যাচের আগের দিন আঙুলের অবস্থার এতটাই অবনতি হয় যে, দেশে ফিরে আসতে হয় সাকিবকে। দেশে ফিরে অবশ্য যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল তার। কিন্তু আঙুল অস্বাভাবিক ফুলে উঠায় রাজধানীর একটি হসপাতালে ভর্তি হতে হয় তাৎক্ষনিক।

চিকিৎসকরা জানান সাকিবের আঙুলে পুঁজ জমে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। কয়েক দফায় পুঁজ বের করা হয়েছে সাকিবের। তবে সংক্রমণ ছড়িয়ে পড়ায় অস্ত্রোপচার বিলম্বিত হচ্ছে। তবে অস্ত্রোপচার হলেও আঙুলটা আর স্বাভাবিক হবে না সাকিবের। জানিয়েছেন নরম হাড্ডি জোড়া লাগার তেমন কোন সম্ভাবনা নেয়। তবে সাকিবের চাওয়া অপারেশন করে তার আঙুলটাকে ডাক্তাররা এমন পরিস্থিতিতে এনে দিক যাতে তিনি ব্যাটটা অন্তত করতে পারেন। সাকিব জানান, ‘আমার আঙুলটা আর কখনো হান্ড্রেড পার্সেন্ট ভালো হবে না! কারণ হাড্ডিটা যেইটা, নরম হাড্ডি জোড়া লাগার সম্ভাবনা নেয়। সো পুরোপুরি ঠিক হবে না তবে ওরা (ডাক্তার) এমন একটা পরিস্থিতিতে এনে দিবে যাতে আমি ব্যাটটা ভালোভাবে ধরতে পারবো, ক্রিকেট খেলাটা চালাতে পারবো।’

৯৭ ডেস্ক

Read Previous

অনিশ্চয়তা বিপিএল মাঠে গড়ানো নিয়ে

Read Next

এনসিএলে মিজানুরের আরো এক সেঞ্চুরি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share