ব্রাভোর ফিরে আসার লক্ষ্য ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ

bravo 1
Vinkmag ad

 

bravo

চলতি বছরের আগস্টে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার লক্ষ্য নির্ধারণ করেছেন অলরাউন্ডার ডোয়েন ব্রাভো। এই বছর অর্ধেকেরই বেশি সময় ধরে হ্যামিস্ট্রিং ইঞ্জুরি থেকে সুস্থ হওয়ার জন্য কাজ করেছেন তিনি।

নিজ দেশের ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে ফেরার আশা করছেন ব্রাভো। গত বছরের ডিসেম্বরে বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডসের সঙ্গে থাকাকালে ইঞ্জুরিতে পরেন তিনি এবং পরবর্তীতে অস্ত্রপচার করেন এই অলরাউন্ডার। এই জন্য ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণ করতে পারেন নি। তারপর আইপিএলের ফ্র্যাঞ্চাইজি গুজরাট লায়ন্সের হয়ে খেলা শুরু করলেও পুনর্বাসনের জন্য খেলা অব্যাহত রাখেননি। তবে এই মাসে ব্রায়ান লারার ক্রিকেট একাডেমীর উদ্বোধনের জন্য একটি বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলার কথা রয়েছে ব্রাভোর।

ব্রাভো জানান, ”আমার পরের প্রতিযোগিতামূলক ক্রিকেট হবে সিপিএল। আমি শুক্রবার ব্রায়ান লারার জন্য খেলছি। আমার ফিরে আসা কেমন হয়েছে সেটা দেখতে সম্ভবত দুই ওভার বোলিং করবো।”  ব্রাভো তার ফিরে আসার ব্যাপারে আশাবাদী হয়ে আরও যোগ করেন, ”আমি অনেক উন্নতি করেছি। সার্জারি সফল হওয়ার পর আরও তিন চার মাস আগে থেকে খেলার কাছাকাছি ছিলাম। তবে আমার পুনর্বাসন কর্মসূচি চালিয়ে যাওয়ার ব্যাপারটি আমার কাছে খুবই জরুরী।”

৯৭ ডেস্ক

Read Previous

নিজেদের পেস আক্রমণ নিয়ে উচ্ছ্বসিত স্টার্ক

Read Next

আবারও ফিক্সিং কেলেঙ্কারি আইপিএলে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share