আনুশকা ইস্যুতে বিসিসিআইয়ের সমর্থন পাচ্ছে না কোহলি!

featured photo1 25
Vinkmag ad

ঝামেলাটা বেশ কিছুদিন যাবতই চলছে। দেশের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দল বিদেশ সফর গেলেও সঙ্গে করে নিয়ে যাচ্ছেন বান্ধুবী বা স্ত্রীদের। যেটা কীনা একেবারেই পছন্দ না বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এর। তবে কোহলি চাচ্ছেন আসন্ন সিরিজগুলাতে যাতে আনুশকার থাকাটা সমর্থন করে বোর্ড। তবে এই ইস্যুতে বিসিসিআইয়ের কোনপ্রকারই সাহায্য পাচ্ছে না দলটির অধিনায়ক ভিরাট কোহলি।

ভারতীয় দল মাঠে লড়ছে গ্যালারীতে বসে সমর্থন দিচ্ছে তাদের অর্ধাঙ্গিনীরা। ম্যাচ শেষে ঘুরছেন, থাকছেন একই হোটেলে। এইটাই যেন দেশটির ক্রিকেটের অলিখিত একটা সংস্কৃতি হয়ে গেছে বেশ কয়েকবছর ধরে। তবে এতে যে হিতে বিপরিতটাই হচ্ছে তা বেশ ভালোই রপ্ত করতে পেরেছে দেশটির ক্রিকেট বোর্ড। তাইতো বিগত কয়েক সফরে ভারতীয় দলের সঙ্গে দীর্ঘদিন স্ত্রী বা বান্ধুবীদের থাকা নিষিদ্ধ করেছে বিসিসিআই।

DkBkKcvXgAAOu5J
ফাইল ছবি

কিন্তু দলটির অধিনায়ক ভিরাট কোহলি বোর্ডের কাছে প্রস্তাব করেছেন স্ত্রী বা বান্ধুবীদের বিদেশে সিরিজ চলাকালে সঙ্গে রাখার অনুমতির জন্য। কিন্তু বোর্ডের পক্ষ থেকে এই বিষয়ে কোন সাহায্য পাচ্ছে না টেস্ট ক্রিকেটের এই নাম্বার ওয়ান ব্যাটসম্যান। বোর্ড থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এখনই হ্যা বলবে না তারা। বহাল থাকছে আগের নিয়মই। তবে নতুন কমিটি কী করবে সেটা পরে দেখা যাবে।

কেননা বেশ কিছুদিন থেকেই খোদ কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে অস্বস্তিতে আছে বিসিসিআই। নিষেধাজ্ঞা স্বত্ত্বেও ভারতীয় বোর্ডের সঙ্গে বিদেশ সফরে এমনকি বোর্ডের অফিশিয়াল কর্মকাণ্ডেও নাক গলান আনুশকা। জানা গেছে দলের একাধিক ক্রিকেটার অভিযোগ করেছেন, আনুশকা তাদের ড্রেসিংরুমে দীর্ঘক্ষণ সময় কাটান যা তাদের অস্বস্তিত্বে ফেলে।

এই বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের উপদেষ্টা কমিটির এক মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘সে (ভিরাট কোহলি) এ ব্যাপারে আমাদের কাছে অনুরোধ করেছে। তবে আমরা এখনই এ ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছি না। নতুন যারা কর্মকর্তা আসবে তাদের ওপর ছেড়ে দেবো। এই মুহূর্তে নীতি পরিবর্তন হচ্ছে না।’

৯৭ প্রতিবেদক

Read Previous

নিজের শেষ ম্যাচে সেঞ্চুরি করলেন গেইল

Read Next

বাংলাদেশের উন্নতিতে মুগ্ধ লঙ্কান কোচ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share