অস্ট্রেলিয়া সিরিজের আগে ধর্মীয় আলেমের সান্নিধ্যে পাকিস্তানি ক্রিকেটাররা

Vinkmag ad

সময়টা ভালো যাচ্ছে না সরফরাজ-মালিকদের। এশিয়া কাপের ফাইনাল খেলতে পারেনি পাকিস্তান দল। সামনে অস্ট্রেলিয়ার বিপক্ষে কঠিন সিরিজ। অজিদের বিপক্ষে দুবাইয়ে লড়াইয়ে নামার আগে পূর্বের ব্যর্থতা দূর করতে আলেমের সান্নিধ্যে পাকিস্তানি ক্রিকেটাররা। দুবাইয়ে স্বদেশি মুসলিম আলেম, জনপ্রিয় ইসলামিক চিন্তাবিদ ও ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের সঙ্গে দেখা করলেন পাকিস্তানি ক্রিকেটাররা। 

Doqt6moXkAAmIxQ

পাকিস্তানি গণমাধ্যমের এক ক্রীড়া প্রতিবেদক নিজের টুইটার অ্যাকাউন্টে মাওলানার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের দেখা করার ছবিটি পোস্ট করেছেন। জানিয়েছেন মাওলানা তারিক জামিলের কাছে সরফরাজদের ছুটে যাওয়ার কারণটাও। বলেছেন দোয়া এবং আসন্ন সিরিজে সাফল্য কামনাতেই তারিক জামিলের স্মরণাপন্ন হন সরফরাজরা। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মাওলানা তারিক জামিলের কথা মনোযোগ দিয়ে শুনছেন অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার ওয়াহাব রিয়াজ, ব্যাটসম্যান বাবর আজম এবং আজহার আলি। সঙ্গে ছিলেন আরও কয়েকজন ক্রিকেটার।

ক্রীড়া প্রতিবেদক করা টুইটটি দেখুনঃ

পাকিস্তানের সাম্প্রতিক পারফরম্যান্স খুবই হতাশাজনক। কদিন আগে শেষ হওয়া এশিয়া কাপে চূড়ান্ত ব্যর্থতার পরিচয় দিয়েছে সরফরাজ আহমেদের দল। ৫ ম্যাচের তিনটিতেই হেরেছে। তার মধ্যে চিরশত্রু ভারতের কাছে দুইবার লজ্জাজনক ভাবে পরাজয়। অন্য হারটি বাংলাদেশের কাছে। যে হারে ভেঙে যায় পাকিস্তানিদের ফাইনালে খেলার স্বপ্ন।

i 1 1

সামনে কঠিন অস্ট্রেলিয়া সিরিজ। আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের আগে স্বদেশি এই ধর্মগুরুর কাছে দোয়া নিতে গিয়েছিলেন পাকিস্তানি ক্রিকেটাররা। মাওলানা তারিক জামিল স্বদেশি ক্রিকেটারদের হতাশ করেননি। মন খুলে দোয়া করেছেন। পাশাপাশি আধ্যাত্মিক কথা-বার্তায় আত্মবিশ্বাসটাও বাড়িয়ে দিয়েছেন।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অক্টোবরের ৭ তারিখে হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর আবুধাবিতে দ্বিতীয় ও শেষ ম্যাচটি হবে একই মাসের ১৬ তারিখ থেকে। টেস্ট সিরিজ শুরুর আগে পাকিস্তানের ‘এ’ দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। টেস্ট সিরিজ শেষে সফরের অংশ হিসেবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে দুই দল।

97 Desk

Read Previous

ক্রিকেটারদের সাথে ভারতীয় দলের নির্বাচকদের দ্বন্দ্ব চরমে

Read Next

শুরুতেই রান উৎসব আফগান লিগে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share