ফাইনালে অস্ট্রেলিয়া-ভারতকে দেখছেন ক্লার্ক

clerk feature
Vinkmag ad

clarke

পহেলা জুন থেকে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়নস ট্রফিতে ফেভারিট হিসেবে লড়াই করবে বেশ কয়েকটি দল। তবে অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক  চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে তার দল এবং ভারতকে দেখবেন বলে আশা করেছেন।

কোলকাতায় একটি অনুষ্ঠানে চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে সাংবাদিকদের ক্লার্ক জানান, ”আমি ফাইনালে ভারত এবং অস্ট্রেলিয়াকে দেখছি। এর জন্য ইংল্যান্ডের কন্ডিশন বড় ভূমিকা রাখতে যাচ্ছে। অস্ট্রেলিয়ার পেসারদের মোকাবেলা করা কঠিন হবে। মিচেল স্টার্ক, জেমস প্যাটিনসন, জশ হ্যাজেলউড, পাট কামিন্সদের মোকাবেলা করতে প্রতিপক্ষের কষ্ট হবে।”

এবারের আইপিএলের দশম আসরে ভারতীয় ব্যাটসম্যানদের ব্যাটে তেমন রান আসে নি। ক্লার্ক অবশ্য মনে করেন, এতে ঝামেলা পরার কথা না ভিরাট কোহলিদের। ভারতীয় ব্যাটসম্যানরা আইপিএলে তাদের ফর্ম নিয়ে বেশি চিন্তায় থাকবে না বলে মনে করেন তিনি। এছাড়াও চ্যাম্পিয়নস ত্রফির আগে পর্যাপ্ত প্রস্তুতির সুযোগ পাবে ভারত। ক্লার্কের মতে, গতবার তারা চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতায় আত্মবিশ্বাসী থাকবে। এছাড়া ভারতীয় স্পিনারদের নিয়ে আশাবাদী ক্লার্ক। ”যদি উষ্ণতা থাকে এবং উইকেটে স্পিন ধরে তাহলে সেখানে অশ্বিন এবং জাদেজার চেয়ে ভাল কেউ নেই। এটা ভারতের পক্ষে কথা বলবে।”

উল্লেখ্য, গত আসরে মিনি বিশ্বকাপ খ্যাত আসরটির শিরোপা জিতেছিল ভারত এবং এর আগের দুবার জিতেছে অস্ট্রেলিয়া। এবার গ্রুপ ‘এ’ তে আছে অজিরা এবং ‘বি’ তে রয়েছে ভারত।

৯৭ ডেস্ক

Read Previous

বিগ ব্যাশেও দেখা যেতে পারে রাশিদ খান, মুস্তাফিজদের

Read Next

তামিম-রিয়াদে আশার আলো দেখছেন সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share