এপিএলে তাসকিনের দল কান্দাহারের ম্যাচের সূচি

1537966212780
Vinkmag ad

গতকালই (শুক্রবার) মাঠে গড়িয়েছে ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটের নয়া আসর আফগানিস্তান প্রিমিয়ার লিগ (এপিএল)। যেখানে এই টুর্নামেন্টের দল কান্দাহার নাইটসের হয়ে খেলার কথা ছিলো সর্বমোট তিনজন বাংলাদেশি ক্রিকেটারের। তবে শেষপর্যন্ত হয়নি তেমনটা, বিসিবির অনুমিত পত্র না পাওয়াতেই খেলতে যাওয়া হয়নি সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুনের। তবে খেলছেন পেসার তাসকিন আহমেদ। দেখে নেওয়া যাক আসরে  তাসকিনের দল কান্দাহার নাইটসের ম্যাচের সময়সূচী।

এপিএলের ক্রিকেটার ড্রাফট পর্বে নিলামে দল পেয়েছিলেন টাইগার ওপেনার তামিম ইকবাল ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে তারা দুজন চোটের কারণে খেলতে না পারাতে ধারণা করা হচ্ছিলো এপিএলে বোধয় এবার থাকছেন না আর কোন বাংলাদেশি ক্রিকেটার। তবে সদ্য সমাপ্ত এশিয়া কাপ চলাকালীনই টুর্নামেন্টটির দল কান্দাহার তাদের দলে ভেড়াই পেসার তাসকিন আহমেদকে।

taskin will not act in movie right now
ফাইল ছবি

তবে শুধু তাসকিনই নন, পরে অবশ্য অলরাউন্ডার সৌম্য সরকার ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকেও দলে টেনেছিলো দলটি। তবে এই টুর্নামেন্ট খেলতে যাওয়ার শেষ বেলাতে এসে বাধ সেধেছে বিসিবি। এই দুই ক্রিকেটারের একজনকেও অনাপত্তিপত্র (এনওসি) দেয়নি বোর্ড। তাইতো এপিএলের ভাবনা মাথা থেকে ঝেড়ে বাংলাদেশ দলের দুই ব্যাটসম্যান আপাতত মনোযোগ দিচ্ছেন জাতীয় লিগে।

এদিকে টুর্নামেন্ট গতকাল শুরু হলেও আজ আসরের দ্বিতীয় ম্যাচে এসে মাঠে নামবে পেসার তাসকিন আহমেদের কান্দাহার নাইটস। প্রতিপক্ষ নাঙ্গরহারের সাথে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায়। খেলাটি সরাসরি দেখা যাবে বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল জি-টিভি (গাজি টিভি) তে।

একনজরে কান্দাহার নাইটসের স্কোয়াডঃ ব্রেন্ডন ম্যাককালাম (আইকন), আসগর আফগান (অধিনায়ক), পল স্টারলিং, তাইমাল মিলস, তাসকিন আহমেদ, কেভিন ও’ব্রায়ন, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, হামজা হোতাক, করিম সাদিক, সৈয়দ শিরজাদ, মোহাম্মদ নাভীদ, ওয়াকার, আব্দুল বাকী, ওয়াহেদ শাফাক, ওয়াকারুল্লাহ ইশাক এবং নাসির জামাল।

এপিএলে কান্দাহার নাইটসের খেলার সময়সূচিঃ

৬-১০-২০১৮– কান্দাহার বনাম নঙ্গরহার, সন্ধ্যা ৬টা।
৭-১০-২০১৮– কান্দাহার বনাম বালখ, রাত ১০টা।
১১-১০-২০১৮- কান্দাহার বনাম কাবুল, সন্ধ্যা ৬টা।
১২-১০-২০১৮– কান্দাহার বনাম পাকতিয়া, সন্ধ্যা ৬টা।
১৩-১০-২০১৮– কান্দাহার বনাম নঙ্গরহার, রাত ১০টা।
১৬-১০-২০১৮– কান্দাহার বনাম কাবুল, সন্ধ্যা ৬টা।
১৭-১০-২০১৮– কান্দাহার বনাম পাকতিয়া,রাত ১০টা।
১৮-১০-২০১৮– কান্দাহার বনাম বালখ, সন্ধ্যা ৬টা।

*খেলার সময়সূচি বাংলাদেশ সময়ানুযায়ী*

৯৭ প্রতিবেদক

Read Previous

মাশরাফির জন্মদিনে আইসিসি-ইএসপিএনের শুভেচ্ছা

Read Next

‘এনওসি’ পায়নি সৌম্য-মিঠুন, ফিরতে হতে পারে তাসকিনের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share