ফিরলেন লিন, দলে দুই সহ-অধিনায়ক

lynn
Vinkmag ad

সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।  দলে ডাক পেয়েছেন মারকুটে ব্যাটসম্যান ক্রিস লিন। টেস্ট দল থেকে বাদ পড়া গ্লেন ম্যাক্সওয়েলও ডাক পেয়েছেন টি-টোয়েন্টি স্কোয়াডে।

i

কাঁধের চোটের কারণে গত ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়া দলের সঙ্গে থাকতে পারেননি ক্রিস লিন। তবে চোট সেরে উঠায় আবারো অস্ট্রেলিয়া দলে ডাক পেলেন তিনি। প্রায় দুই বছর পর টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরতে যাচ্ছেন অফস্পিনার নাথান লায়ন। এছাড়া প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন ২৩ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান বেন ম্যাকডারমট।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট দলের মতো টি-টোয়েন্টি দলেও দুইজন সহ-অধিনায়কের নাম ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি দলে অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে সহ-অধিনায়ক হিসেবে দেখা যাবে মিচেল মার্শ ও অ্যালেক্স ক্যারিকে।

05T20squadfinchmarsh

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। আবুধাবি ও দুবাইয়ে  তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ২৪ অক্টোবর থেকে ২৮ অক্টোবরের মধ্যে অনুষ্ঠিত হবে।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড- অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ (সহ- অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (সহ-অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, নাথান কালটার-নেইল, ক্রিস লিন, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, ডি আরকি শর্ট, বিলি স্টানলেক, মিচেল স্টার্ক, আন্দ্রে টাই, অ্যাডাম জাম্পা।

97 Desk

Read Previous

মাশরাফিঃ একটি নাম, একটি ভালবাসা

Read Next

এমন হারের পরেও সন্তুষ্ট বিসিবি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share