আফগান লিগ মাতাতে দুবাই গেলেন তাসকিন

1537966212780
Vinkmag ad

আফগানিস্তান ক্রিকেট বোর্ড আয়োজিত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট এপিএলের প্রথম আসর শুরু হতে যাচ্ছে। ওই টুর্নামেন্টে ডাক পান বাংলাদেশের তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং তাসকিন আহমেদরা। এর মধ্যে চোটের কারণে তামিম এবং মুশফিকের খেলা হবে না। তবে তাসকিন আহমেদ খেলবেন ওই আসরে। আগামী শুক্রবার থেকে বসবে এপিএলের আসর। 

taskin will not act in movie right now

সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টটি খেলতে গতকাল সকালে দেশ ছেড়েছেন পেসার তাসকিন আহমেদ। তাসকিন খেলবেন কান্দাহার নাইটসের হয়ে।

দলটির অধিনায়ক নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম। আর কোচ হিসেবে থাকছেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার কবির আলী। আগামী ৫ থেকে ২১ অক্টোবর শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফ্র্যাঞ্চাইজ ভিত্তিক এপিএল টি-টোয়েন্টি লিগ।

কান্দাহার তাসকিনকে দলভুক্ত করে ৩০ হাজার ডলার মূল্যে। এ দলে তার সতীর্থ হিসেবে আছেন ওয়াহাব রিয়াজ, আসগর আফগান, পল স্টার্লিংকরা। কান্দাহারের প্রথম ম্যাচ ৬ অক্টোবর নাঙ্গরহর লিওপার্ডসের বিপক্ষে। তাসকিনের জন্য বিদেশী ক্রিকেটারদের সঙ্গে দেশের বাইরের লিগে ড্রেসিংরুম ভাগাভাগির অভিজ্ঞতা হবে এই প্রথম।

DYKjBc0X0AYx7tH

কদিন আগেই পুত্র সন্তানের জনক হয়েছেন তাসকিন। সদ্য ভূমিষ্ঠ ছেলেকে রেখেই উড়াল দিতে হয়েছেন ডানহাতি এই পেসারকে। ইনজুরি ও পড়তি পারফরম্যান্সের কারণে গত মার্চে নিদাহাস কাপের পর থেকে জাতীয় দলের বাইরে আছেন তাসকিন। তাই জাতীয় দলে ঢুকতে সীমিত ওভারের ক্রিকেটকেই টার্গেট করছেন তিনি।

97 Desk

Read Previous

‘শচীন যদি ক্রিকেটের ঈশ্বর হয়, তাহলে ধোনি ক্রিকেটের রাজা’

Read Next

তিন সপ্তাহের রিহ্যাভ করছেন তামিম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share