বিগ ব্যাশেও দেখা যেতে পারে রাশিদ খান, মুস্তাফিজদের

featured photo1 15
Vinkmag ad
i horz
আইপিএলের গত আসর মাতিয়েছিলেন মুস্তাফিজুর রহমান, এবার মাতাচ্ছেন রাশিদ খান

কেএফসি বিগ ব্যাশের পরের মৌসুমে দেখা যেতে পারে বর্তমান সময়ের সেনসেশনাল আফগান লেগ স্পিনার রাশিদ খানকে। তিনি এবারের আইপিএলে প্রথম খেলতে এসেই ঝড় তুলেছেন, এখনও পর্যন্ত ১২ ম্যাচে ১৪ উইকেট নিয়েছেন, ওভারপ্রতি রান দিয়েছেন ৬.৫২, যা এবারের আইপিএলের দশম আসরের সেরা।

আইপিএলে তার সতীর্থ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে নামা বিগ ব্যাশে সিডনি সিক্সারসের অধিনায়ক ময়েস হেনরিকস বলেন,“সিক্সারসের ক্যাপ্টেন হয়ে আইপিএলে স্পিনে ঝড় তোলা টিনএজার(রাশিদ খান) কে নিয়ে আমি এই মুহূর্তে চিন্তা করছি”।

তিনি আরও বলেন, “আমি নেটে এখনও পর্যন্ত তাকে(রাশিদ খান) বুঝে উঠতে পারিনি, সে প্রায় ১০০ কিলোমিটারে বল করে এবং বল দুদিকেই স্পিন করাতে পারে।”

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারেরও রাশিদ খানকে খুব পছন্দ। প্রতিকূল পরিবেশে বেড়ে ওঠা রাশিদ খানের প্রচেষ্টার প্রশংসা করেন তিনি।

ওয়ার্নার বলেন, “ আইসিসির সহযোগী দেশের হয়েও রাশিদ যা করছে তা সকলের অনুপ্রেরণা,  তার চেষ্টা আজ তাকে এই যায়গায় নিয়ে এসেছে।”

অস্ট্রেলিয়ান এক সংবাদ মাধ্যমে সিডনি সিক্সারসের অধিনায়ক ময়েস হেনরিকস সাক্ষাৎকার দেওয়ার এক পর্যায়ে মুস্তাফিজুর রহমানকে প্রসংসার বন্যায় ভাসান।

তিনি বলেন, “ সানরাইজার্স হায়দ্রাবাদে আফগানিস্থানের রাশিদ খান এবং বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের সাথে খেলতে পেরে আমি নিজেকে সত্যিই ভাগ্যবান মনে করছি। তারা বিশ্বের সেরা খেলোয়াড়দের সাথে মিশতে সক্ষম হয়েছে এবং আমি নিশ্চিত যে তারা বিবিএল(বিগ ব্যাশ লীগ) প্রতিযোগীতার জন্য যথেষ্ট।”

এদিকে রাশিদ খান বলেন, “বিগ ব্যাশ আমার স্বপ্ন, প্রথম আফগান হিসেবে যদি আমি সুযোগ পাই তাহলে সেটা হবে আমার সেরা প্রপ্তি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

নয় বছর পর মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড

Read Next

ফাইনালে অস্ট্রেলিয়া-ভারতকে দেখছেন ক্লার্ক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share