নয় বছর পর মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড

featured photo1 14
Vinkmag ad

এর আগে মাত্র ২ বার মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ড। দুই দল শেষবার মুখোমুখি হয়েছিলো ৯ বছর আগে(২০০৮ সালে)। তবে আজ ৩য় বারের মতো ক্রিকেট বিশ্ব দেখবে এই দুই দলের লড়াই।

আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ শুরু করেছে দারুণ বোলিং পারফরমেন্স দিয়ে। বাংলাদেশের বিপক্ষে পরিত্যক্ত হওয়া ম্যাচে বোলাররা আশার আলো দেখাচ্ছিলো আয়ারল্যান্ডকে। অপরদিকে আজই ত্রিদেশীয় সিরিজ মিশন শুরু করতে যাওয়া নিউজিল্যান্ড পাচ্ছেনা তাদের নিয়মিত কিছু মুখ। কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, কোরি এন্ডারসন, মিশেল ম্যাকক্লেনাঘান, ট্রেন্ট বোল্ট, টিম সৌদি, অ্যাডাম মিলনের মতো ক্রিকেটাররা আইপিএল খেলতে এখন ভারতে। তাদেরকে ছাড়াই আজ মাঠে নামবে নিউজিল্যান্ড।

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে এই ম্যাচে অধিনায়কত্ব পালন করার কথা টম লাথামের। রস টেলর, লুক রঞ্চি, জেমস নিশাম, মিশেল স্যান্টনারদের নিউজিল্যান্ডও যে যেকোন দলকে টক্কর দিতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

ত্রিদেশীয় সিরিজের আজকের এই ম্যাচ মাঠে গড়ানোর কথা বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ এ। প্রথম ম্যাচ ভাসিয়ে দেবার পর আজ বৃষ্টিদেবতার খেয়াল কেমন হয় তা নিয়ে যদিও ভাবনা থাকছেই।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

দুই ব্যাটিং স্তম্ভের বিদায়ী টেস্টে জয় দেখছে পাকিস্তান

Read Next

বিগ ব্যাশেও দেখা যেতে পারে রাশিদ খান, মুস্তাফিজদের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share