আলায়নার যে ‘অনুরোধ’ চোখ ভেজায়

shaki
Vinkmag ad

এতো রক্তের সাথে রক্তের টান
স্বার্থের অনেক উর্ধ্বে

সাকিবকে হাসপাতালে থাকতে হয়েছে আজও। বিকেলে জানা গেল, অস্ত্রোপচার করা বাঁ হাতের ব্যথা আজও কমেনি। কমেনি ফোলাও। কাল যদি অবস্থার উন্নতি হয়, মানে ব্যথা আর ফোলা কমে, হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। সাকিব-কন্যা আলায়না হাসানের হৃদয় কাঁদছে, চিকিৎসক থেকে বাবাকে দূরে রাখতে কোলেই ঘুমিয়ে পড়েছে।

42759937 1098707763631749 8741323723803459584 n

বাবাকে যেন আর ব্যাথা না দেওয়া হয় তা নিশ্চিতে হাসপাতালে ঘাঁটি গেড়ে বসেছেন সাকিব আল হাসান কন্যা আলাইনা হাসান অব্রি।

শনিবার রাতে নিজের ফেসবুক পেজে হাসপাতালের বেডে মেয়ের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে এমনটাই জানিয়েছেন সাকিব আল হাসান।

সাকিব আল হাসান তাঁর নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে এই ছবি প্রকাশ করেছেন। ছবির ক্যাপশন হিসেবে লিখেন, ‘সে আমার চোখের আড়াল হতে চায় না। ঢাল হয়ে থাকা আমার মেয়ে চিকিৎসকদেরও কাছে আসতে দিতে চায় না, যাতে তার বাবাকে তাঁরা (চিকিৎসকেরা) ব্যথা না দিতে পারে’!

সাকিবের পাশাপাশি সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসানও একই ছবি প্রকাশ করে ক্যাপশন লিখেন, ‘সে (আলায়না) তাকে (সাকিব) ছাড়তে চায় না। ঢাল হয়ে থাকা এক কন্যা তার বাবার কাছে কিছুতেই কাছে চিকিৎসকদের আসতে দিতে চায় না। সে ভাবছে, চিকিৎসকেরা বুঝি ওর বাবাকে ব্যথা দেবে। তার হৃদয় কাঁদছে, চিকিৎসক থেকে বাবাকে দূরে রাখতে কোলেই ঘুমিয়ে পড়েছে।’

আগামীকাল যদি অবস্থার উন্নতি হয়, মানে ব্যথা আর ফোলা কমে, হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। পরশু অস্ত্রোপচার করে বের করা হয়েছে পুঁজ। মাস তিনেক মাঠের বাইরে থাকতে হবে সাকিবকে। সংক্রমণটা সারার আগ পর্যন্ত অস্ত্রোপচারও করানো যাবে না।

97 Desk

Read Previous

দল থেকে বাদ পড়লেন শিখর ধাওয়ান

Read Next

‘আপনার কি মনে হয়, চোক করি?’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share