মাশরাফি, সাকিবকে নিয়ে খুলনার দল ঘোষণা

mash 2
Vinkmag ad

আগামী ১ অক্টোবর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে শুরু হতে যাচ্ছে ২০তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ। আর সেই লিগে অংশগ্রহণের জন্য এরই মধ্যে ২১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে জাতীয় লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল খুলনা। গতবারের মত এবারও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা রয়েছে খুলনা দলে। রয়েছেন সাকিব আল হাসান।

mashrafe

গত তিন মৌসুম জাতীয় লিগে না খেলা সাকিব আল হাসানও রয়েছেন খুলনা দলে। আর সেই দলে রয়েছেন জাতীয় দলের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। এশিয়া কাপের বর্তমান দলের আটজনই রয়েছেন খুলনা বিভাগীয় দলে। সাকিব-মাশরাফি ছাড়াও ঘোষিত দলে আছেন মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন, আব্দুর রাজ্জাক, এনামুল হক বিজয়।

জাতীয় দল এই মুহূর্তে এশিয়া কাপ নিয়ে ব্যস্ত থাকলেও জাতীয় লিগের প্রথম রাউন্ড থেকেই তাদেরকে পাওয়ার আশা করছেন খুলনার টিম ম্যানেজমেন্ট। অন্য ক্রিকেটাররা অংশ নিলেও সাকিবের খেলা নিয়ে শঙ্কা থেকে যাচ্ছে। এশিয়া কাপের পরই সাকিবের আঙুলের অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। এ কারণে তাকে নাও পাওয়া যেতে পারে। আর মাশরাফি খেলতে পারেন তৃতীয় রাউন্ডে। বাকি তারকা ক্রিকেটাররা প্রথম রাউন্ডে না খেললেও খেলবেন অন্তত দ্বিতীয় রাউন্ড থেকেই।

image 49218 1505734087

আগামী ২৪ সেপ্টেম্বর থেকে খুলনা বিভাগীয় দলের অনুশীলন শুরু করার কথা রয়েছে।

আগামী ১ অক্টোবর রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রাজশাহী বিভাগের বিপক্ষে মাঠে নামবে খুলনা বিভাগ।

খুলনা বিভাগীয় প্রাথমিক দল: মাশরাফি বিন মর্তুজাসাকিব আল হাসানখান আব্দুর রাজ্জাকমোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক)শেখ তুষার ইমরানজিয়াউর রহমান জনিইমরুল কায়েসএনামুল হক বিজয়কাজী নুরুল হাসান সোহানমুস্তাফিজুর রহমানরুবেল হোসেনসৌম্য সরকারনাহিদুল ইসলামমেহেদী হাসানআফিফ হোসেন ধ্রুবআল আমিন হোসেনমেহেদী হাসান মিরাজমমিনুল ইসলাম সোহেলমোহাম্মদ রায়হানরবিউল ইসলাম রবি ও মাহমুদুল হাসান সেতু।

97 Desk

Read Previous

হাথুরুসিংহের ‘বিশ্বাসঘাতকতার’ শিকার ম্যাথুস!

Read Next

এশিয়া কাপের মধ্যেই শেহজাদ পেলেন ফিক্সিংয়ের প্রস্তাব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share