‘ঘরে কোন জিনিস রাখে নাই, সব নিয়ে গেছে’

ফাইল ছবি

Vinkmag ad

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়ের তারকা ব্যাটসম্যান ছিলেন মিনহাজুল আবেদিন নান্নু। এখন তিনি বাংলাদেশ দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছেন। তাঁর বাসায় সম্প্রতি ঘটেছে চুরির ঘটনা। স্বপরিবারে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন নান্নু। চুরির খবর পেয়ে ফিরেছেন দেশে।

image 52224
ফাইল ছবি

দেশে ফিরে মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘খবরটা শুনে আমি সকালেই ঢাকায় এসেছি। বাসায় গিয়ে দেখি, সবকিছু নিয়ে গেছে। বাসার সবকিছু ওলটপালট। ঘরে কোনো জিনিস রাখে নাই। টাকা-পয়সা, অলংকার যা ছিল, সব নিয়ে গেছে। কিছুই নেই ঘরে। এখনো সবকিছু জানিও না। হিসাব করে দেখতে হবে।’

ধারণা করা হচ্ছে শুক্রবার (২১ সেপ্টেম্বর) চুরির ঘটনা ঘটেছে। তবে তখনই তা জানতে পারেনি কেউই। শনিবার রাত ৯ টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে নবোদয় হাউজিংয়ে নান্নুর খালি বাসায় তার এক স্বজন বাড়ি দেখভাল করতে যান। এ সময় তিনি বাসার প্রধান দরজা ভেতর থেকে বন্ধ পান। পরে তিনি আশপাশের কয়েকজনকে নিয়ে দরজা ভেঙে বাড়িতে ঢুকে ঘরের সব জিনিসপত্র এলোমেলো এবং জানালার গ্রিল কাটা অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে রাতে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

মিনহাজুল আবে্দিন নান্নু মোহাম্মদপুরে নবোদয় হাউজিংয়ের বি ব্লকের দ্বিতীয় তলায় থাকেন। উপরের তলায় থাকেন তার বোনেরা। এশিয়া কাপের জন্য জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সপরিবারে সংযুক্ত আরব আমিরাতে ছিলেন তিনি। আর এই সুযোগটাই কাজে লাগিয়েছে চোরেরা।

৯৭ ডেস্ক

Read Previous

টগবগে ঘোড়াকে আজ লাগাম পরাবে টাইগাররা, হাসবে বাংলাদেশ?

Read Next

দুবাইয়ের তীব্র গরমে অনুশীলন করছে অস্ট্রেলিয়া দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share