বিশেষ ম্যাচে দু’দফাতেই হাসেনি আশরাফুলের ব্যাট

ashraful 1
Vinkmag ad

খুলনায় বিসিবি সবুজ দল ও বিসিবি লাল দলের মধ্যেকার চারদিনের প্রস্তুতি ম্যাচে সবার নজর ছিল আশরাফুলের দিকে কারণ, নিষেধাজ্ঞা থেকে মুক্তির পর এই ম্যাচের মধ্যে দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর বিসিবির কোন দলে সুযোগ পেলেন তিনি। তবে সুযোগটা কাজে লাগাতে পারলেন না সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান। বিশেষ ম্যাচে দু‘দফাতেই হাসেনি আশরাফুলের ব্যাট। প্রথম ইনিংসে ১, দ্বিতীয় ইনিংসে ১৩!

ashraful120180922170756

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের তৈরি রাখতে খুলনায় একটি চারদিনের ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বুধবার শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হওয়া যে ম্যাচের প্রধান চরিত্র ছিলেন মোহাম্মদ আশরাফুল। নিষেধাজ্ঞা থেকে মুক্তির পর ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রথম ডাক পেয়েছিলেন এই ম্যাচটিতে।

বিসিবি লাল দলের এই ব্যাটসম্যান গতকাল (শুক্রবার) প্রথম ইনিংসে ব্যাট হাতে নামলেন। কিন্তু ফেরার ম্যাচে সুযোগ কাজে লাগাতে পারেননি মোহাম্মদ আশরাফুল। ১০ বল খেলে ১ রান করা মিডল অর্ডার ব্যাটসম্যান তাইজুল ইসলামের বলে ধরা পড়েন জাকির হাসানের গ্লাভসে।

Ashraful120180921164834

খুলনায় ম্যাচের দ্বিতীয় ইনিংসেও সুযোগ কাজে লাগাতে ব্যার্থ হলেন মোহাম্মদ আশরাফুল। বিসিবির প্রস্তুতি ম্যাচে প্রথম ইনিংসে এক রান করার পর দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সাবেক অধিনায়ক করেন ১৩ রান। যদিও শুরুটা করেছিলেন ভালোই। তবে এবারও বেশিদূর যাওয়া হল না তার।

বিসিবি সবুজ দলের পেসার এবাদতের বলে উড়িয়ে মারেন আশরাফুল। কিন্তু বাউন্ডারি লাইনে অনেকটা দৌড়ে এসে দুর্দান্ত ক্যাচ নেন ফজলে রাব্বী। আর তাতেই ২০ বল খেলে ১৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন অ্যাশ। একটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি ছিল তার ইনিংসে। সেই সাথে এদিন আবু নাসের স্টেডিয়ামে আসা প্রায় শ’পাঁচেক আশরাফুল ভক্তকেও হতাশ হতে হয়।

97 Desk

Read Previous

দেশের ক্রিকেটে ফিরেই স্মিথ-ওয়ার্নারের ব্যাটে রান

Read Next

এশিয়া কাপ মিশনে দেশ ছাড়লেন সৌম্য-ইমরুল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share