বিসিএসএ’র পাশে দাঁড়ালেন খালেদ মাহমুদ সুজন

featured photo1
Vinkmag ad

এসিসির (এশিয়ান ক্রিকেট কাউন্সিল) হুট করে সুপার ফোরের সূচি নির্ধারণে বিপাকে পড়ে বাংলাদেশ থেকে আরব আমিরাতে বাংলাদেশকে সমর্থন করতে যাওয়া বিসিএসএ’র (বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন) সদস্যরা। তাঁরা আগে থেকে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের টিকিট কাটলেও সুপার ফোরে বাংলাদেশের প্রথম খেলা পড়ে দুবাইয়ে। তাও আবার ভারতের বিপক্ষে। সংযুক্ত আরব আমিরাতে সবচেয়ে বেশি লোক থাকে ভারতের। তাই টিকিট অনলাইনে আগেই শেষ হয়ে যায়। টিকিট না পেয়ে হতাশ বিসিএসএ’র সদস্যদের সাহায্যে এগিয়ে এসেছেন স্বয়ং বাংলাদেশ দলের ম্যানেজার হয়ে দুবাইয়ে থাকা খালেদ মাহমুদ সুজন।

featured photo2
দুবাইয়ে বিসিএসএ’র সদস্যরা, ইনসেটে খালেদ মাহমুদ সুজন

ইতোমধ্যেই ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ দেখতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পৌঁছেছে বিসিএসএ’র সদস্যরা। আর সেটা সম্ভবপর হয়েছে টিকিট না পাবার খবর খালেদ মাহমুদ সুজনকে জানানোর পর তিনি দ্রুত তাঁদের টিকিট দেওয়াতে। এতে খুবই খুশি সেখানে থাকা বিসিএসএ’র সভাপতি জুনায়েদ পাইকার ও সহ সভাপতি তানভির আহমেদ। তানভির আহমেদ ক্রিকেট৯৭ কে জানান, ‘সুজন ভাই (খালেদ মাহমুদ সুজন) সবসময়ই খুব হেল্পফুল। এর আগে শ্রীলঙ্কাতেও বিসিএসএ কে টিকিট দিয়ে সাহায্য করেছিলেন তিনি। গতকালের ম্যাচেও কিছু টিকিট দিয়েছিলেন তিনি। বিসিএসএ সুজন ভাইয়ের এমন সহযোগিতার কারণে সবসময়ই তাঁর প্রতি কৃতজ্ঞ থাকবে।’

উল্লেখ্য, আবুধাবির ম্যাচের টিকিট আগে থেকেই কেটে রেখেছিল বিসিএসএ’র সদস্য ছাড়াও আরব আমিরাতে থাকা অনেক প্রবাসী বাঙালিরা। তবে সেই চড়া দামে কেনা টিকিটের মূল্য ফেরত সম্পর্কে কিছু তথ্য নেই তাঁদের কাছে। এসিসি এ বিষয়ে কোনকিছুই জানায়নি।

এশিয়া কাপের পরিবর্তিত সূচি :

২১ সেপ্টেম্বর, শুক্রবার

ভারত বনাম বাংলাদেশ (দুবাই)

পাকিস্তান বনাম আফগানিস্তান (আবুধাবি)

২৩ সেপ্টেম্বর, রবিবার

ভারত বনাম পাকিস্তান (দুবাই)

বাংলাদেশ বনাম আফগানিস্তান (আবুধাবি)

২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার

ভারত বনাম আফগানিস্তান (দুবাই)

২৬ সেপ্টেম্বর, বুধবার

বাংলাদেশ বনাম পাকিস্তান (আবুধাবি)

২৮ সেপ্টেম্বর, শুক্রবার

ফাইনাল (দুবাই) ।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

শুরুতে ব্যাট করবে বাংলাদেশ

Read Next

দুবাইয়ে ডাক পড়লো সৌম্য-ইমরুলের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share