ভারতীয় সাংবাদিককে মোক্ষম জবাব দিলেন মাশরাফি

featured photo1 18
Vinkmag ad

কথার জাদুতে মুগ্ধ করে রাখার এক অদ্ভুত ক্ষমতা আছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। তবে মন মতো প্রশ্ন না পেলে উত্তর দেবার সময় মাশরাফি ছাড় দেননা কখনোই। যেমনটা দেননি ভারতীয় টিভি চ্যানেলের হয়ে কাজ করা এক সাংবাদিককে।

বাংলাদেশ দলের ম্যানেজার হয়ে দুবাইয়ে আছেন খালেদ মাহমুদ সুজন। সাবেক এই অলরাউন্ডারের সাহায্য নিয়ে মাশরাফি বিন মর্তুজার এক সাক্ষাৎকার নেবার সুযোগ পেয়েছিলেন ভারতীয় এক টিভি চ্যানেলের সাংবাদিক। তবে আলাপচারিতার শুরুতে হয়তো ভড়কেই গেছিলেন তিনি। তার ছোঁড়া বাউন্সারে যে ডাক না করে ছক্কা হাঁকিয়েছেন টাইগার দলপতি। কিভাবে?

ভারতীয় সাংবাদিকের প্রথম প্রশ্ন : ভিরাট কোহলির না থাকাটা নিশ্চয়ই আপনাদের (বাংলাদেশ) জন্য সুবিধার হবে?

মাশরাফির জবাব : আমাদেরও তো তামিম ইকবাল নেই। এটাও আপনাদের (ভারত) জন্য সুবিধা হওয়ার কথা!

a13t2068
ছবিঃ বিসিবি

এই মুহূর্তে ভারতীয় দল তো বটেই সারা বিশ্বের মধ্যে সেরা ব্যাটসম্যান হিসাবেই মানা হয়ে থাকে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক ভিরাট কোহলিকে। তাকে বিশ্রাম দিতে রাখা হয়নি এশিয়া কাপের স্কোয়াডে। ভিরাট কোহলির মতো ব্যাটসম্যানের না থাকা অবশ্যই প্রতিপক্ষ শিবিরের বোলারদের জন্য স্বস্তির কারণ।

অন্যদিকে সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত ফর্মে ছিলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তবে এশিয়া কাপের শুরুর ম্যাচে ইনজুরিতে পড়ে শেষ হয়েছে তামিমের এশিয়া কাপ যাত্রা।

আপাতত ২১ তারিখে ভারতের বিপক্ষে ম্যাচে চোখ বাংলাদেশ অধিনায়ক মাশরাফির।

তিনি বলেন, ‘২১ তারিখের ম্যাচের জন্য নিজেদের যতটা ধরে রাখা যায়, যতটা ফিট থাকা যায়, এটা নিয়েও ভাবা জরুরি। এখন সত্যি বলতে কি, আফগানিস্তান ম্যাচ নিয়ে ভাবনা যতটুকু ছিল, সেটি তো আর নেই। এখন ২১ তারিখের ম্যাচের পরিকল্পনাই বেশি করতে হচ্ছে। আবার একটি আন্তর্জাতিক ম্যাচ নিয়ে চিন্তা করব না, সেটিও হয় না। সব মিলিয়ে অস্থির অবস্থায় আছি আমরা।’

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচেই ভালো আইডিয়া পেয়ে যাবো’

Read Next

তিন পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share