ইনজুরিতে এশিয়া কাপ শেষ তিন ভারতীয়র!

featured photo1 17
Vinkmag ad

এবারের এশিয়া কাপ দীর্ঘদিন সমালোচিত হবে এসিসির সূচি বিভ্রাটে। তবে এবারের এশিয়া কাপকে চাইলে ‘ইনজুরির মিছিল’ বলা যেতে পারে। বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল ইতোমধ্যে বাংলাদেশে ফিরে এসেছেন। পাঁজরের হাড়ের ইনজুরিতে পূর্ণ ফিট নন মুশফিকুর রহিম, সাকিবের আঙুলের ইনজুরিও টাইগার শিবিরে দুশ্চিন্তার কারণ। এবারে ভারতীয় শিবিরে একই সাথে এসেছে তিন ইনজুরির খবর।

১৯ সেপ্টেম্বর পাকিস্তানের বিপক্ষে ম্যাচে বল করার সময় কোমরে ব্যাথা পান অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যেতে হয় হার্দিককে। আজ বিসিসিআই এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে এশিয়া কাপে আর খেলা হচ্ছেনা পান্ডিয়ার। তার বদলে ভারতীয় স্কোয়াডে ঢুকেছেন দিপক চাহার।

DnhmsDDXgAAFQtM
স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় পান্ডিয়াকে। ছবিঃ বিসিসিআই

এছাড়া বদলী ফিল্ডার হয়ে পাকিস্তানের বিপক্ষে ফিল্ডিং করার সময় বাঁহাতের আঙুলে চোট পান বাঁহাতি স্পিনার আক্সার প্যাটেল। ম্যাচ শেষে স্ক্যান করে জানা যায় এশিয়া কাপে আর খেলবার মতো অবস্থা নেই আক্সারের। তাই তার বদলী হিসাবে দলে ঢুকেছেন রবীন্দ্র জাদেজা। দীর্ঘদিন ওয়ানডে দলের বাইরে থাকা রবীন্দ্র জাদেজা এশিয়া কাপেই জায়গা পেতে পারেন ভারতীয় একাদশে।

এছাড়া হংকংয়ের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন ডান হাতি মিডিয়াম ফাস্ট বোলার শার্দুল ঠাকুর। এশিয়া কাপের বাকিটা সময়ে তারও খেলার সুযোগ নেই। তার বদলী হিসাবে দলে ঢুকছেন সিদ্ধার্থ কল।

স্কোয়াডে জায়গা পাওয়া দিপক চাহার, রবীন্দ্র জাদেজা ও সিদ্ধার্থ কল আজ (বৃহস্পতিবার) দুবাইয়ে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। ভারতের পরবর্তী খেলা আগামীকাল (শুক্রবার)। সুপার ফোরে বাংলাদেশের বিপক্ষে লড়বে রোহিত শর্মার দল।

এশিয়া কাপের জন্য ভারতের ১৬ জনের স্কোয়াডঃ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ অধিনায়ক), লোকেশ রাহুল, আম্বাতি রায়ডু, মনীশ পান্ডে, কেদার জাদব, এম এস ধোনি (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক, দিপক চাহার, কুলদ্বীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, জাসপ্রীত বুমরাহ, সিদ্ধার্থ কল ও খলিল আহমেদ।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

অপেক্ষা বাড়লো সৌম্য-আশরাফুলদের

Read Next

‘শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচেই ভালো আইডিয়া পেয়ে যাবো’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share