এশিয়া কাপে নয়া সূচিতে টিকিট বিড়ম্বনা; সংশয়ে দর্শকবৃন্দ

1537391547222
Vinkmag ad

চলমান এশিয়া কাপের সূচি নিয়ে বিতর্ক কাটছেই না। শুরুতে এশিয়া কাপের সূচি প্রকাশ করেই বিতর্কের মুখে পড়েছিল এসিসি (এশিয়ান ক্রিকেট কাউন্সিল)। সূচিতে সংযুক্ত আরব আমিরাতের গরম আবহাওয়াতে গ্রুপ পর্বে ভারতের টানা দুই ম্যাচ দেখে ভারতকে টুর্নামেন্ট বর্জন করার পরামর্শও দিয়েছিলেন কেউ কেউ। এসিসির নতুন করা সূচিতে লাভবান হয়েছে ভারত, তবে বিড়ম্বনায় পড়েছে দর্শকরা।

এসিসির পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হলে ২১ সেপ্টেম্বর বাংলাদেশের খেলা হবার কথা ছিল ভারত/ পাকিস্তানের বিপক্ষে আবুধাবিতে। আরব আমিরাতে ভারত/ পাকিস্তানের অনেক সমর্থক আছে জেনে আগে থেকেই আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের ২১ তারিখের টিকিট কেটে রেখেছিল বাংলাদেশ থেকে সমর্থন দিতে আরব আমিরাতে যাওয়া বিসিএসএ’র (বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন) সদস্যরা।

received 2226475797628384

কিন্তু পরিবর্তিত সূচিতে বাংলাদেশ গ্রুপে চ্যাম্পিয়ন/রানার আপ যাই হোক না কেনো ২১ তারিখে বাংলাদেশের খেলা ভারতের বিপক্ষে। কিন্তু সেটা আবুধাবিতে নয়, দুবাইতে! বিড়ম্বনাটা সেখানেই, দুবাইয়ে বাংলাদেশ-ভারত ম্যাচের কোন টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছেনা। সেখানে দেখাচ্ছে সব টিকিটই বিক্রি হয়ে গেছে।

টিকিটের জন্য দৌড়ঝাঁপ যে করবে সে সুযোগও নেই তাঁদের কাছে। ২০ তারিখে ম্যাচ শেষে হোটেলে ফিরতে ফিরতে রাত হবে তাঁদের, এরপর দিনই খেলা। এখন আবুধাবির যে টিকিট তাঁরা কেটে রেখেছিলেন সেখানে খেলা হবে পাকিস্তান ও আফগানিস্তানের! এখন সংশয়ে তাঁদের মতো আরো অনেকে। এখন তাঁদের পূর্বে নিশ্চিত করা টিকিট বদলে দিবে কিনা বা সেই টিকিটের মূল্য ফেরত দিবে কিনা সেবিষয়ে কোন স্পষ্ট ধারণা পাচ্ছেনা তাঁরা।

এশিয়া কাপের পরিবর্তিত সূচি :

২১ সেপ্টেম্বর, শুক্রবার

ভারত বনাম বাংলাদেশ (দুবাই)

পাকিস্তান বনাম আফগানিস্তান (আবুধাবি)

২৩ সেপ্টেম্বর, রবিবার

ভারত বনাম পাকিস্তান (দুবাই)

বাংলাদেশ বনাম আফগানিস্তান (আবুধাবি)

২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার

ভারত বনাম আফগানিস্তান (দুবাই)

২৬ সেপ্টেম্বর, বুধবার

বাংলাদেশ বনাম পাকিস্তান (আবুধাবি)

২৮ সেপ্টেম্বর, শুক্রবার

ফাইনাল (দুবাই)

৯৭ ডেস্ক

Read Previous

খেলবেন মুমিনুল, অভিষেকের অপেক্ষায় শান্ত-রনি

Read Next

অপেক্ষা বাড়লো সৌম্য-আশরাফুলদের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share