আপাতত স্পিন কোচ নিয়োগ দিচ্ছি নাঃ আকরাম খান

featured photo1 9
Vinkmag ad

কথা ছিলো শ্রীলঙ্কা সফরের সময়ে স্পিন কোচ আনবে বিসিবি(বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। কিছু অসুবিধার কারণে তেমনটি হয়নি। তবে বাংলাদেশ ক্রিকেট দলের পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন আপাতত ক্রিকেট বোর্ডের স্পিন কোচ নিয়োগ দেবার কোন পরিকল্পনা নেই।

আজ(১১ই মে) ক্রিকেট বোর্ডের মিডিয়া লাউঞ্জে আকরাম খান গনমাধ্যমের উদ্দেশ্যে বলেন, ” আমাদের শ্রীলঙ্কা সফরের সময় স্পিন কোচ নেবার কথা ছিলো। কিন্তু নিজের অসুবিধার জন্য নতুন কোচ আসতে পারেননি। তাই আপাতত কোচ নিয়োগ দিচ্ছি না। চ্যাম্পিয়ন্স ট্রফির পর ভালো একজন কোচ নিয়োগ দেবো”।

উল্লেখ্য বাংলাদেশ দলের সাবেক সহকারী কোচ রুয়ান কালপাগে; যিনি কিনা স্পিন কোচের দায়িত্ব পালন করতেন, তিনি ছুটিতে যেয়ে না ফেরাতে বিসিবি তাকে বরখাস্ত করেছিলো। তারপর থেকেই মূলত নতুন কোচের খোঁজে আছে বিসিবি। এই বিষয়ে ভারতের কিংবদন্তী লেগস্পিনার অনিল কুম্বলের পরামর্শ চেয়েছিলো বিসিবি। কুম্বলে বলেছিলেন সুনীল যোশীর কথা। তবে আরো হাই প্রোফাইল, দক্ষ কোচের শরণাপন্ন হতে ইচ্ছুক বিসিবি।

আকরাম খান বলেন, ” বেশ কয়েকজনের সাথে আমাদের কথা চলছে। এর মধ্যে থেকে যাকে বেশি দক্ষ ও যোগ্য মনে হবে তাকেই নিয়োগ দেবে বিসিবি”। 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

তাইজুলের অল-রাউন্ড নৈপুণ্যে মোহামেডানের কষ্টার্জিত জয়

Read Next

ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর থাকছে ওয়ালটন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share