ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর থাকছে ওয়ালটন

featured photo1 1 4
Vinkmag ad

18471028 10212896625628385 338816521 n

শুক্রবার থেকে আয়ারল্যান্ডের ডাবলিনে শুরু হতে যাচ্ছে তিন জাতি সিরিজের প্রথমটি। স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও রয়েছে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড। আর এই সিরিজটির টাইটেল স্পন্সরশীপ কিনে নিয়েছে বাংলাদেশী ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন গ্রুপ। 

স্বাগতিকদের বিপক্ষে বাংলাদেশ দলের ম্যাচের মধ্যে দিয়েই মাঠে গড়াচ্ছে ত্রিদেশীয় সিরিজটির প্রথম ম্যাচ। শুক্রবার ডাবলিনে এই দুই দলের লড়াই শেষে ১৪ই মে আবারও মাঠে নামবে স্বাগতিক দল তবে প্রতিপক্ষ থাকবে নিউজিল্যান্ড। প্রত্যেক দলই প্রত্যেক দলের সাথে দু’বার করে লড়ার এই সিরিজে বাংলাদেশ ফের আইরিশদের বিপক্ষে লড়বে ১৯ মে। এর মাঝে ২১মে আবারও মুখোমুখি হবে টিম নিউজিল্যান্ড এবং আয়ারল্যান্ড।

ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচটায় ২৪মে বাংলাদেশ মাঠে নামবে ক’দিন আগেই যাদের মাটিতে ওয়ানডেতে ধবল ধোলাই হয়ে এসেছে, সেই কিউইদের বিপক্ষেই। কোন ফাইনাল নেই বিধায় পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দলকেই ঘোষণা করা হবে শিরোপাজয়ী হিসেবে।

বাংলাদেশী কোম্পানী ওয়ালটন কিন্তু এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার বাংলাদেশের আন্তর্জাতিক সিরিজে সফলভাবে টাইটেল স্পন্সরের দায়িত্ব পালন করে আসছে। এমনকি, চলমান ঢাকা প্রিমিয়ার লিগেরও পৃষ্ঠপোষকতা করছে এই ইলেক্ট্রনিক পণ্য বিপণন করা কোম্পানিটি।

টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম) নামক এক কোম্পানী ছিল এই সিরিজের দেখাশোনা করার দায়িত্ব। আর তাদের থেকেই সিরিজের টাইটেল স্বত্ত্ব কিনে নেয় ওয়ালটন।

৯৭ ডেস্ক

Read Previous

আপাতত স্পিন কোচ নিয়োগ দিচ্ছি নাঃ আকরাম খান

Read Next

প্রথম ম্যাচে সব ছাপিয়ে টাইগারদের চোখ বিশ্বকাপে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share