ভিক্টোরিয়াকে পাত্তাই দিলোনা আবাহনী

match report 4
Vinkmag ad

এবারের ডিপিএলে(ঢাকা প্রিমিয়ার লীগ) সবচেয়ে ধারাবাহিক দুইটি দল গাজী গ্রুপ ক্রিকেটার্স ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। পার্থক্য হলো গাজী গ্রুপ ক্রিকেটার্স জিতেছে ৮ ম্যাচের ৮টিতেই আর ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব হেরেছে তাদের খেলা ৯টি ম্যাচেই। আজ আবাহনী লিমিটেড ভিক্টোরিয়াকে হারিয়েছে ৮ উইকেটে। ৯ ম্যাচের ৭টিতে জিতে আবাহনী পয়েন্ট তালিকার দুই নাম্বারে, আর ভিক্টোরিয়ার অবস্থান তলানীতে। 

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভিক্টোরিয়ার অধিনায়ক মনির হোসেন। তবে আবাহনীর বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি ভিক্টোরিয়ার ব্যাটসম্যানরা। ১১ জন ব্যাটসম্যানের ৮ জনই দুই অঙ্কের রান পেতে ব্যর্থ হন। ওপেনার মোহাম্মদ আরাফাত সানি জুনিয়রের ৪৭ ও ৬ নম্বরে নামা মেহেদী মাহবুবের ৩৭ রানের কল্যাণে কোনমতে ১৩০ রান স্কোরবোর্ডে তুলতে সক্ষম হয় ভিক্টোরিয়া। ভিক্টোরিয়ার ৪২ ওভার ৪ বল স্থায়ী ইনিংসে ধ্বংসযজ্ঞ চালান ভারতীয় বোলার মানান শর্মা। মানান শর্মা একাই তুলে নেন ৪টি উইকেট। এছাড়া সাইফুদ্দিন, আরিফুল হাসান ও সাকলাইন সজীব নেন দুইটি করে উইকেট।

১৩১ রানের সাদামাটা লক্ষ্যে পৌছাতে বেগ পেতে হয়নি রানের মধ্যে থাকা আবাহনীর ব্যাটসম্যানদের। বরং মাত্র ২০ ওভার ৫ বলেই ২ উইকেট হারিয়ে আধিপত্য বিস্তার করে ম্যাচটি জিতে নেয় গেলোবারের চ্যাম্পিয়নরা। আবাহনীর হয়ে অর্ধশতক তুলে নেন দুই ওপেনার লিটন দাস ও সাদমান ইসলাম অনিক। লিটন দাস ৩৮ বলে ৫০ রান করে আউট হলেও সাদমান ইসলাম অপরাজিত থাকেন ৫৮ রান করে। সাইফ হাসানকে সাথে নিয়ে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন সাদমান।

সংক্ষিপ্ত স্কোরঃ

ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ১৩০/১০(৪২.৪), আরাফাত ৪৭, মেহেদী ৩৭, মানান শর্মা ২১/৪

আবাহনী লিমিটেড ১৩৪/২(২০.৫), সাদমান ৫৮*, লিটন ৫০, সাইফ ১৯*

আবাহনী ৮ উইকেটে জয়ী।

ম্যাচসেরাঃ মানান শর্মা(আবাহনী)।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

রাশিদ-নবীদের কোচ হচ্ছেন ইউনিস খান!

Read Next

তাইজুলের অল-রাউন্ড নৈপুণ্যে মোহামেডানের কষ্টার্জিত জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share