সমর্থকদের কাছে ক্ষমা প্রার্থনা গেইলের

featured photo1 1 3
Vinkmag ad

chris gayle 1491935748 800

আইপিএলে তারকায় ঠাসা বিগ বাজেটের দল গড়েছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। লোকাল বয় কোহলি, কেদার জাদভ, পাভান নেগিদের সাথে ছিল টি-টোয়েন্টির ফেরিওয়ালা ক্রিস গেইল, সময়ের সেরা এবি ডি ভিলিয়ার্স, ওয়াটসনের মত বিশ্ব মাতানো ক্রিকেটাররা।

তবুও চ্যালেঞ্জার্সরা আইপিএল এর ১০ নাম্বারে আসরের চ্যালেঞ্জটা। এই সিজনে ১৩ ম্যাচে জয় পেয়েছে মাত্র ২ ম্যাচে, হারতে হয়েছে ১০ ম্যাচ, বৃষ্টিতে ভেসে গেছে ১ ম্যাচ। ১৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের একদম তলানিতে। টুর্নামেন্টের বিদায় ঘন্টা বেজেছে অনেক আগেই।

দলের এই ভরাডুবিতে ব্যাঙ্গালুরু সমর্থ্যকদের কাছে ক্ষমা চেয়েছেন দলের ওপেনার ক্রিস্টোফার হেনরি গেইল। তিনি বলেন, ‘সমর্থকদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী এই আসরে আমরা একদমই সুবিধা করতে পারিনি, দলের সাথে ব্যাক্তিগত পারফরমেন্সও ছিল অনুজ্জ্বল। এই পারফরমেন্সে আমি হতাশ। আশা করি আগামি মৌসুমে ঘুরে দাঁড়াবে দল।’

এই মৌসুমে গুজরাটের সাথের এক ম্যাচ ছাড়া বাকী খেলাগুলোতে মোটেও নিজেকে তুলে ধরতে পারেননি ক্যারিবীয়ান এই ব্যাটিং দানব। ফর্মের জন্য বেশ কিছু ম্যাচে জায়গা হারিয়েছেন একাদশে। গুজরাট লায়ন্সের বিপক্ষে ৭৭ রানের ইনিংসটি সহ পুরো আইপিএলে খেলা ৮ ম্যাচে গেইলের মোট সংগ্রহ ১৫২ রান।

সম্প্রতি ব্যাঙ্গালুরু কাপ্তান কোহলিও ক্ষমা চেয়েছেন দলের এমন নৈপুণ্যের জন্য। সমর্থকদের ধন্যবাদ জানিয়ে ভারতীয় কাপ্তান বলেছিলেন প্রত্যাশানুযায়ী খেলতে না পারার জন্য তিনি দুঃখিত।

৯৭ ডেস্ক

Read Previous

নিরাপত্তা পর্যবেক্ষক দল পাঠাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

Read Next

রাশিদ-নবীদের কোচ হচ্ছেন ইউনিস খান!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share