বিসিসিআই আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেছিল পিসিবি’র সঙ্গে !

978693 MaxWimageVersiondefaultAR 1445752791
Vinkmag ad

আবার শুরু হলো পাক-ভারত যুদ্ধ। না সীমান্তে গোলাগুলি নয়, দুই ক্রিকেট বোর্ডের মধ্যে কথার যুদ্ধ। পাকিস্তান ক্রিকেট বোর্ড চেয়ারম্যান এবার উল্টো জবাব দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডকে।

পিসিবি প্রধান শাহারিয়ার খান জানিয়ে দেন, বিসিসিআইয়ের সাথে কোন সমঝোতা নয়। বিসিসিআই আমাদের সাথে আনুষ্টানিক চুক্তিতে স্বাক্ষর করেছিলো। যা নিয়ে আমরা ইতিমধ্যে আইনি নোটিশ দিয়েছি। এরই মধ্যে তারা আমাদেরকে উত্তরও দিয়ে দিয়েছে। এতে তাদের দুটি বিষয়ে আপত্তি আছে। যার একটি হলো- ওদের সাথে কোন সমঝোতা নয়, পাকাপাকি চুক্তিই হয়েছিলো।

শাহারিয়ার খান আরও বলেন, ‘তিন মোড়ল’ তত্ত্বে সমর্থন দেয়ায় তারা আমাদের সাথে খেলতে রাজি হয়েছিলো। তবে তারা শেষ পর্যন্ত কথা রাখতে পারেনি। এর ফলে আমরা ব্যাপক ক্ষতির সম্মুক্ষিন হয়েছি। ‘তিন মোড়ল’ তত্ত্বে আর না থাকায় অনেক ক্ষতি হয়েছে বলে মনে করেন পিসিবি প্রধান। তিনি আরও যোগ করেন- লাভবান তখনই হবো যখন সিরিজটা আয়োজন হবে।

পিসিবি প্রধান এ নিয়ে সর্বোচ্চ পর্যায়েও কথা বলবেন বলে জানা গেছে। তিনি বলেন, আমরা এটিকে অনেক গুরুতর ভাবেই নিয়েছি। দরকার হলে আইসিসি’র সর্বোচ্চ পর্যায়ে নিয়ে হলেও এর সঠিক বিচার করাবো।

৯৭ প্রতিবেদক

Read Previous

বৃষ্টি আইনে হেরে গেল কলাবাগান

Read Next

প্রস্ততি ম্যাচে কাল বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড উলভস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share