বৃষ্টি আইনে হেরে গেল কলাবাগান

kalabagan
Vinkmag ad

tushar

চলমান ডিপিএলের অষ্টম রাউন্ডে মুখোমুখি হয়েছে শিরোপার দৌড় থেকে অনেকটাই পিছিয়ে পরা দুই দল ব্রাদার্স ইউনিয়ন এবং কলাবাগান কেসি। বৃষ্টি আইনে কলাবাগানকে ১৭ রানে হারিয়ে আসরে দ্বিতীয় জয় তুলে নেয় ব্রাদার্স।

এদিন সকালে সাভারের বিকেএসপির তিন নাম্বার মাঠে টসে জিতে ব্যাট করার সিদ্বান্ত নেয় কলাবাগানের অধিনায়ক তুষার ইমরান। উদ্বোধনী জুটিতে ৪৭ রান তোলে দুই ওপেনার মেহরাব হোসেন জুনিয়র এবং জসিম উদ্দিন। জসিম ২৫ রান করে রান আউটের ফাঁদে পরেন। দলিয় ৫৪ রানে তাসামুল হক ব্যক্তিগত ৩ রান করে ফিরে যান। ১৪ তম ওভার চলাকালীন সময়ে খেলায় বাঁধা দেয় বৃষ্টি। পরবর্তীতে দুই দলের জন্য ৪৩ ওভারে সীমিত করে দেওয়া হয়। বৃষ্টি বন্ধ হওয়ার পর খেলা শুরু হলেও কলাবাগানের ব্যাটসম্যানদের যাওয়া আসা বন্ধ হয় নি। নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে তারা। ইনিংস সর্বোচ্চ ২৮ রান করেন দুইজন ব্যাটসম্যান মেহরাব এবং মুক্তার আলি। অধিনায়ক তুষার ইমরান ৯ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া নুরুজ্জামান খেলেন ২২ রানের ক্ষুদ্র ইনিংস। বাকি কোন ব্যাটসম্যানই ব্রাদার্সের বোলারদের সামনে তেমন দাঁড়াতে না পারায় শেষ পর্যন্ত ১৭১ রানে থামে কলাবাগান।

ব্রাদার্সের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন ভারতীয় অলরাউন্ডার মানভিন্দার বিসলা। এছাড়া নিহাদ নেন দুটি উইকেট এবং সাদ্দাম, রনি ও অলক কাপালি একটি করে উইকেট ভাগ করে নেন।

বৃষ্টি আইনে ৪৩ ওভারে ১৭৪ রান তাড়া করতে গিয়ে ইনিংসের তৃতীয় ওভারেই ওপেনার মিজানকে হারায় ব্রাদার্স। ব্যক্তিগত ১১ রানে আবুল হাসানের বলে বোল্ড আউট হন তিনি। এরপর ভারতীয় বিসলা এসে সঙ্গ দেন আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিককে। দুইজন মিলে ব্রাদার্সের রানের চাকা সচল রাখেন। ২২ ওভার চলাকালীন সময়ে আবারো বৃষ্টি বাঁধা দেয়। ততক্ষণে ব্রাদার্সের স্কোর বোর্ডে জমা হয়ে যায় ৮২ রান। জুনায়েদ ৩৮ রানে এবং বিসলা ৩১ রানে অপরাজিত ছিলেন। বৃষ্টি আইনে কলাবাগানের বিপক্ষে ১৭ রানে জয় পায় আলক কাপালির দল।

সংক্ষিপ্ত স্কোরঃ

কলাবাগান কেসি ১৭১/১০ (৪২.২) মেহরাব ২৮, মুক্তার ২৮
বিসলা ৩/২৩, নিহাদ ২/২২

ব্রাদার্স ইউনিয়ন ৮২/১ (২২.২) জুনায়েদ ৩৮, বিসলা ৩১
আবুল হাসান ১/২৫

ফলাফলঃ ব্রাদার্স ১৭ রানে জয়ী। (বৃষ্টি আইন)

ম্যাচসেরাঃ মানভিন্দার বিসলা (ব্রাদার্স)

৯৭ ডেস্ক

Read Previous

পারটেক্সকে হারিয়ে তৃতীয় স্থানে প্রাইম ব্যাংক

Read Next

বিসিসিআই আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেছিল পিসিবি’র সঙ্গে !

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share