মালিকানা বদলালো রংপুর রাইডার্সের

18361473 1505428219528317 1707669537 n
Vinkmag ad
channel i rangpur
ছবিঃ সংগ্রহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অন্যতম জনপ্রিয় ফ্রাঞ্চাইজি দল রংপুর রাইডার্স যাত্রা শুরু করলো নতুন মালিকানার অধীনে। বসুন্ধরা গ্রুপই এখন এই দলটির নতুন ফ্রাঞ্চাইজি। সোমবার এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পরিবর্তিত হয় রংপুর রাইডার্সের মালিকানা। 

বসুন্ধরা গ্রুপ ভাইস চেয়ারম্যান এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পৃষ্ঠপোষক সাফওয়ান সোবহানের ব্যবস্থাপনায় পরিচালিত ‘সোহানা স্পোর্টস লিমিটেড’র অধীনেই পরিচালিত হবে রংপুর রাইডার্সের সকল কার্যক্রম। সাফওয়ান এ প্রসঙ্গে জানান, ‘সোহানা স্পোর্টসের চেষ্টা থাকবে কোচ, খেলোয়াড়, আর ফিজিও সহ সংশ্লিষ্ট সবাইকে আধুনিক সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে দলটি পরিচালনা করার চেষ্টা থাকবে। পাশাপাশি দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতেও আমাদের চেষ্টা থাকবে।’

এছাড়াও রংপুরের টিম ম্যানেজমেন্টেও এসেছে পরিবর্তন। নতুন ম্যানেজমেন্টে রয়েছেন- চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, উপদেষ্টা নাঈমুর রহমান দুর্জয় এমপি, ডিরেক্টর জাভেদ ইকবাল এবং মিজানুর রহমান, চিফ এক্সিকিউটিভ অফিসার ইশতিয়াক সাদেক।চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, উপদেষ্টা নাঈমুর রহমান দুর্জয় এমপি, ডিরেক্টর জাভেদ ইকবাল এবং মিজানুর রহমান, চিফ এক্সিকিউটিভ অফিসার ইশতিয়াক সাদেক।

২০১৩ সালে বিপিএলে যাত্রা শুরু হয় বিভাগীয় শহর রংপুর দলটির। শিরোপা হাতে না পেলেও বেশ কিছু তারকা ক্রিকেটারকে দলে ভিড়িয়ে রংপুর কিন্তু জনপ্রিয়তাটা পেয়েছে ভীষণ। বাংলাদেশের বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ২০১৫ সালের বিপিএলে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। আর শেষ বিপিএলে তো বিশ্ব ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার শহীদ আফ্রিদিকে দলে ভিড়িয়ে চমকই দেখিয়েছে এই দলটি। এছাড়াও দুইবারের বিশ্ব টি-টোয়েন্টি কাপ জেতা ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন সামিকেও দেখা গিয়েছিল রংপুরের জার্সিতে।

৯৭ ডেস্ক

Read Previous

ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামবেন জয়াবর্ধনে

Read Next

ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের দল ঘোষণা, নতুন মুখ সিমি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share