ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামবেন জয়াবর্ধনে

mahela feature
Vinkmag ad

mahela3

মাহেলা জয়াবর্ধনেকে ল্যাঙ্কাশায়ারের হয়ে এই বছর ন্যাটওয়েস্ট টি টোয়েন্টি ব্লাস্টে দেখা যাবে। ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ল্যাঙ্কাশায়ার লাইটনিংয়ের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রীলঙ্কার সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান।

জয়াবর্ধনের স্ত্রী জন্মসূত্রে ডেনমার্কের নাগরিক হওয়ায় ‘স্পাউস ভিসা’ পেয়ে স্থানীয় কোটাতেই ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলবেন তিনি। আগামী জুলাইতে দলের সাথে যোগ দিবেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। নকআউট পর্ব সহ পুরো টুর্নামেন্টেই তাকে দলের সাথে দেখা যাবে। ২০১৫ বিশ্বকাপে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর খেলোয়াড় এবং পরামর্শদাতা হিসেবে বিশ্বজুড়ে বিভিন্ন টি-টোয়েন্টি প্রতিযোগিতায় দেখা যায় জয়াবর্ধনেকে। তিনি পূর্বে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে সাসেক্স এবং সোমারসেটের হয়ে খেলেছিলেন। বর্তমানে আইপিএলের দশম আসরে মুম্বাই ইন্ডিয়ানসের প্রধান কোচ হিসেবে দায়িত্বরত আছেন।

ল্যাঙ্কাশায়ারের প্রধান কোচ গ্রেন চ্যাপেল জানান, ‘তিনি একজন কিংবদন্তী খেলোয়াড় এবং আধুনিক যুগে সর্বাধিক ক্রিকেট খেলে যাওয়া ব্যাটসম্যানদের একজন। আমাদের তরুণ খেলোয়াড়দের তার কাছ থেকে শেখার জন্য চমৎকার সুযোগ থাকবে।”

ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে কখনো শিরোপা জিততে না পারায় জয়াবর্ধনে বলেন, ‘আমি আমার ক্যারিয়ারের ন্যাটোয়েস্ট টি২০ ব্লাস্টে কখনো শিরোপা জিতিনি। এবার এ ট্রফি জিততে পারলে ভালো লাগবে।’

৯৭ ডেস্ক

Read Previous

মুম্বাইকে হারিয়ে প্লে-অফ খেলার শক্ত ভীত গড়লো হায়দ্রাবাদ

Read Next

মালিকানা বদলালো রংপুর রাইডার্সের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share