প্রত্যাশিত জয় পেয়েছে রূপগঞ্জ

rupganj feature
Vinkmag ad

nazim 1

চলমান ডিপিএলের অষ্টম রাউন্ডে জয় তুলে নিয়েছে লিজেন্ডস অফ রূপগঞ্জ। এবারের প্রিমিয়ার লিগের নবাগত দল খেলাঘর সমাজ কল্যান সমিতির বিপক্ষে ২৮ রানের জয় তুলে নিয়েছে তারা। এবারের আসরে এই নিয়ে পঞ্চম জয়ের স্বাদ পেলো রূপগঞ্জ।

এদিন সকালে ফতুল্লায় টসে জিতে ব্যাট করার সিদ্বান্ত নেয় রূপগঞ্জের অধিনায়ক নাইম ইসলাম। উদ্বোধনী জুটিতে ৪৪ আসে দুই ওপেনার হাসানুজ্জামান এবং পিনাক ঘোষের ব্যাট থেকে। হাসানুজ্জামান ব্যক্তিগত ৩৬ রান করে ফিরে যাওয়ার কিছু সময় পর আরেক ওপেনার পিনাক ঘোষ ও বিদায় নেন। অভিজ্ঞ মোশাররফ হোসেন করেন ২২ রান। অধিনায়ক নাইম ইসলাম ছিলেন ব্যর্থ, মাত্র ৯ রানে সাজঘরে ফেরেন তিনি। এরপর রাজা আলী এবং ইয়াসির আলীর জুটি গড়ে দলকে সম্মানজনক স্কোরের পথে নিয়ে যান। রাজা অর্ধশতক থেকে চার রান দূরে আউট হলেও ইয়াসির তুলে নেন অর্ধশতক। ৬৯ বলে চারটি চারের সাহায্যে ইনিংস সর্বোচ্চ ৫৯ রান করেন ইয়াসির। আর কোন ব্যাটসম্যান তেমন রান করতে না পারায় শেষ পর্যন্ত ইনিংসের এক বল বাকি থাকতে ২৩৯ রানে সবকটি উইকেট হারায় রূপগঞ্জ। খেলাঘরের হয়ে তানভির তিনটি এবং ডলার দুটি উইকেট শিকার করেন। এছাড়া রবি, সুরাজ এবং মাসুম একটি করে উইকেট ভাগ করে নেন।

২৪০ রানের মাঝারী মানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের প্রথম বলেই গত দুই ম্যাচের সেঞ্চুরিয়ান রবিউল ইসলাম রবি শূন্য রানে ফিরে যান। এরপর নাজমুস সাদাত এবং সালাউদ্দিন পাপ্পু মিলে ৬২ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা সামাল দেন। পাপ্পু ব্যক্তিগত ৩৮ রানে ফিরে যাওয়ার পর অমিত মজুমদার ও মাত্র ১ রানে ফিরে গেলে ব্যাটিং বিপর্যয়ে পরে খেলাঘর। নাজমুস ৭৪ বলে এক চার এবং তিন ছয়ের সাহায্যে ৫২ রান করেন। অধিনায়ক নাফিস ইকবাল মাত্র ৬ রান করেন আজকে। নিয়মিত বিরতিতেই উইকেট হারায় খেলাঘর। তবে একপ্রান্ত আগলে রেখে চেষ্টা চালিয়ে যান নাজিম উদ্দিন। ৮৬ বলে চারটি চারে ৫৯ রানে তিনি প্যাভিলিয়নে ফিরে গেলে খেলাঘরের জয়ের আশায় বাঁধা আসে। শেষদিকে আর কোন ব্যাটসম্যান দাঁড়াতে না পারায় ২১১ রানেই অলআউট হয় খেলাঘর। রূপগঞ্জের হয়ে শরিফ, রাজা আলী, মোশাররফ এবং নাইম ইসলাম দুটি করে উইকেট নেন। এছাড়া একটি উইকেট নিয়ে অবদান রাখেন মাহমুদুল হাসান।

সংক্ষিপ্ত স্কোরঃ

লিজেন্ডস অফ রুপগঞ্জ ২৩৯/১০ (৪৯.৫) ইয়াসির ৫৯, রাজা ৪৬,
তানভির ৩/৫৪, ডলার ২/৩৫

খেলাঘর সমাজ কল্যাণ সংস্থা ২১১/১০ (৪৮.১) নাজমুস সাদাত ৫২, নাজিম উদ্দিন ৫৯
নাইম ইসলাম ২/১৬, মোশাররফ ২/২৭

ম্যাচসেরাঃ ইয়াসির আলী চৌধুরী (লিজেন্ডস অফ রূপগঞ্জ)

৯৭ ডেস্ক

Read Previous

রোমাঞ্চকর ম্যাচে জিতলো আবাহনী

Read Next

সানির ঝলকে, মাজিদের শতকে দোলেশ্বরের বড় জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share