সানির ঝলকে, মাজিদের শতকে দোলেশ্বরের বড় জয়

18360971 1416013581778970 922467485 n
Vinkmag ad

18361755 1655955831100535 1270489132 n

সোমবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) লড়াইয়ে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে উড়িয়েই দিয়েছে বলা চলে প্রাইম দোলেশ্বর। প্রথমে ওপেনার আব্দুল মাজিদের শতক আর বল হাতে আরাফাত সানির ৬ উইকেট দাঁড়াতেই দেয়নি ভিক্টোরিয়ানদের। এ দুজনের নৈপুণ্যে ১১৯ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে দোলেশ্বর। 

প্রাইম দোলেশ্বর অধিনায়ক ফরহাদ রেজা সকালে টস জিতে সিদ্ধান্ত নেন প্রথমে ব্যাট করার। উদ্বোধনী ব্যাটসম্যান আব্দুল মাজিদ ঠিক সেই সুযোগটারই সদ্ব্যবহার করেন। ১০৮ বলে শতক পূরণের পর ১১৪ বলে ১১৬ রান করে বিদায় নেয়ার আগে মাজিদের ব্যাট থেকে আসে ১১৪ বলে ১১৬ রান। ৫ ছক্কা আর আর ৭ চারে নিজের ইনিংসটি সাজান আব্দুল মাজিদ।

শ্রীলঙ্কান চতুরঙ্গা ডি সিলভার ২৫ বলে ৬৪ রানের এক মারমুখী ইনিংসে নির্ধারিত ৫০ ওভার শেষে দোলেশ্বরের সংগ্রহ দাঁড়ায় ৩৩৯ রান। মাহবুবুল আলম আর আরাফাত সানি জুনিয়র নেন দুটি করে উইকেট।

আব্দুল মজিদ ক্রিকেটার এর চিত্র ফলাফল

জবাব দিতে ব্যাটিংয়ে নেমে ভিক্টোরিয়া এদিন পড়ে আরাফাত সানির বোলিং তোপের মুখে। এই প্রিমিয়ার লিগে একের পর এক দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে যাওয়া আরাফাত সানি এদিন গড়েন ক্যারিয়ার সেরা বোলিং ফিগার। ৫৬ রান খরচায় ছ’জন ভিক্টোরিয়ানকে সাজঘরের পথ দেখান সদ্যই কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া এই স্পিনার। আবারও দলে ফিরতে এমন নৈপুণ্য অবশ্যই কাজে দেবে সানির জন্য সেটা আর বলে বোঝাতে হবেনা। লিগে এই মুহুর্তে সর্বোচ্চ উইকেটও তার (২২ উইকেট)।

ভিক্টোরিয়ানদের হয়ে শফিউল হৃদয় ৬৬ আর মইনুল হাসান ৬৪ রান করলেও ২২০ রানের বেশী করতেই পারেনি ভিক্টোরিয়া। প্রায় ৪ ওভার আগেই ভিক্টোরিয়ার ব্যাটসম্যানরা সাজঘরে ফিরে গেলে ১১৯ রানের বড় জয় পায় প্রাইম দোলেশ্বর।

আব্দুল মাজিদ শতরান করলেও ম্যাচের পরিস্থিতি বিবেচনা করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত করা হয় ৬ উইকেট তুলে নেয়া আরাফাত সানিকেই।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম দোলেশ্বর ৩৩৯/৬ (৫০ ওভার) মজিদ ১১৬, চতুরঙ্গ ৬৪। আরাফাত সানি জুনিয়র ২/৪৮,  মাহবুবুল ২/৫৮

ভিক্টোরিয়াঃ ২২০/১০ (৪৫.৫ ওভার) শফিউল ৬৬, মইনুল ৬৪।  সানি ৬/৫৬, মার্শাল ১/২১

ফলাফল: প্রাইম দোলেশ্বর ১১৯ রানে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: আরাফাত সানি

৯৭ ডেস্ক

Read Previous

প্রত্যাশিত জয় পেয়েছে রূপগঞ্জ

Read Next

মুম্বাইকে হারিয়ে প্লে-অফ খেলার শক্ত ভীত গড়লো হায়দ্রাবাদ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share