চ্যাম্পিয়ন্স ট্রফির দলে থাকতে চান হরভজন সিং

Vinkmag ad

ভারতীয় অফস্পিনার হরভজন সিং চ্যাম্পিয়ন্স ট্রফি’র দলে নিজের নাম দেখতে চান। আসছে জুলাই মাসে ৩৭ বছর পূর্ণ হবে হরভজন সিংয়ের। তাতেই দমে যেতে নারাজ তিনি। তবে দলে ডাক না পেলে ঘুম হারাম হবেনা এমনটিও জানিয়েছেন ভারতের হয়ে ২৩৬ ওয়ানডেতে ২৬৯ উইকেট নেওয়া এই স্পিনার।

ভারতের হয়ে হরভজন সিং শেষ ওয়ানডে খেলেছেন ২০১৫ সালের ২৫শে অক্টোবর, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। গত বছরের(২০১৬) মার্চে এশিয়া কাপে আরব আমিরাতের বিপক্ষে টি-টোয়েন্টিতে শেষ আন্তর্জাতিক ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তবে ভারতীয় দলে নিজের জায়গা এখনও আছে বলে মনে করেন এবারের আইপিএলে সেরা ইকনোমি রেট সম্পন্ন এই স্পিনার। আইপিএলে ৯ ম্যাচে ৮ উইকেট পেলেও হরভজন সিং ওভারপ্রতি রান দিয়েছেন ৫.৮২, যা স্পিনারদের মধ্যে সেরা। ঘরোয়া ক্রিকেটে ৫০ ওভারের ম্যাচে ৬ ম্যাচে ওভারপ্রতি ৪ রান দিয়ে ৯ উইকেট নিয়েছেন হরভজন সিং।

দলে ফেরার জন্যে নিজেকে যোগ্য মানা হরভজন সিং বলেন, ” আমি ১৫-১৬ বছর ধরে সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেট খেলছি, কিংবদন্তিদের সাথেও খেলেছি এবং আমি উপভোগ করেছি। এখন আমি আইপিএলে খেলা উপভোগ করছি এবং ভালো খেলে ভারতীয় দলে ফেরার কথা ভাবছি। আমি যদি আয়নাতে নিজেকে দেখি, তাহলে আমি নিজেকে বলবো তুমি তা করেছো যা তুমি করতে পারতে। আমি মনে করি এটা আমার দলে ফেরার আকুলতাকে জাস্টিফাই করে। এর জন্যে নয় যে আমি সাম্প্রতিক সময়ে ভালো করছি, বরং এতো বছর যে আমি ওয়ানডে খেলেছি তার পারফর্মেন্সের কথা বলছি”।  

উল্লেখ্য, অনেক তালবাহানার পর আজ চ্যাম্পিয়ন্স ট্রফির জন্যে ভারতীয় দল ঘোষণা করার কথা। তাতে হরভজন সিং থাকবেন কিনা তা জানতে অপেক্ষা করতেই হচ্ছে।

সূত্রঃ ইএসপিএনক্রিকইনফো।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

হাশিম আমলার সেঞ্চুরি বিফলে গেলো, হারলো পাঞ্জাব

Read Next

লিটন,শান্ত’র জোড়া শতকে রানের পাহাড় গড়লো আবাহনী

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share