সুর পাল্টে গেলো পিসিবি চেয়ারম্যানের

18386659 1502083826529423 825408096 n
Vinkmag ad

shahryar khan pcb এর চিত্র ফলাফল

বেফাঁস দুই মন্তব্য করে পাকিস্তান ক্রিকেটে মোটামুটি বিতর্কের ঝড় তুলে দিয়েছিলেন পিসিবি প্রধান শাহরিয়ার খান। ‘মিসবাহ অধিনায়ক হিসেবে ইমরান খান হতে উত্তম’ কিংবা জাভেদ মিয়াঁদাদকে লক্ষ্য করে ‘কিংবদন্তী খেলোয়াড়েরা কখনও ভাল কোচ হতে পারেনা’ – বোর্ড প্রধানের এমন দুই মন্তব্যের পর চারিদিক থেকে আসা বিরূপ মন্তব্যে এবার সুর পাল্টে অন্য কথা বললেন শাহরিয়ার। 

এমন মন্তব্যের পর জবাব আসতে অবশ্য দেরী হয়নি। পাকিস্তান ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদ তো ‘মিথ্যাবাদীই’ বলে বসেন পিসিবি প্রধানকে। মিয়াঁদাদের মতে ক্রিকেট বোঝেনই না পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্ণধার!

এমন বেগতিক অবস্থায় নিজের মন্তব্য পাল্টে শাহরিয়ার খান নতুন করে বলেন, ‘আমি পরিসংখ্যানের দিক থেকে মিসবাহকে সেরা বলেছি। ইমরান খান একজন আইকন এবং অবশ্যই তার ক্রিকেট আমাদেরকে অনুপ্রাণিত করে।’ শুক্রবার এক বিবৃতিতে এমনটা বলেছিলেন পিসিবি প্রধান।

‘সফল খেলোয়াড় হলেই সফল কোচ হবেন এমন ভাবা উচিৎ নয়’ এমন মন্তব্যে জাভেদ মিয়াঁদাদকে ক্ষেপিয়ে তোলা শাহরিয়ার পরিবর্তন এনেছেন তার উক্তিটিতেও। নতুন এক বিবৃতিতে পিসিবি সভাপতি বলেছেন, ‘কিংবদন্তীদের সেরা কোচ না হলেও চলে। মিয়াঁদাদ অবশ্যই আমাদের ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার।’

 

৯৭ ডেস্ক

Read Previous

রবির দ্বিতীয় শতকে খেলাঘরের জয়

Read Next

হায়দ্রাবাদ কে হারিয়ে পয়েন্ট টেবিলে দুইয়ে পুনে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share