সাকিব-মুস্তাফিজ যাচ্ছেন রাতে, মাশরাফি শনিবার

18280871 1411750898871905 1338923483 n
Vinkmag ad

18336993 1325650780805271 468486750 n

আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি উপলক্ষে টাইগাররা এখন অবস্থান করছে সাসেক্সে। প্রস্তুতিমূলক এই ক্যাম্পে এতদিন ছিলেন না সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। তবে আইপিএলের পালা শেষ করে আজ রাতেই ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে চাপবেন এ দুজন। ক্যাম্পের মাঝে হঠাৎ করেই দেশে ফিরেছিলেন মাশরাফি, তিনি ফের রওনা করবেন শনিবার।

আইপিএলে যেহেতু খেলার মধ্যেই থাকবেন ফলে বোর্ডও সাকিব আর মুস্তাফিজকে দলের সঙ্গেই ইংল্যান্ডের প্রস্তুতি ক্যাম্পিংয়ে থাকার ব্যাপারে জোরাজুরি করেনি। তবে মাঠে এই দুই বাংলাদেশীকেই দেখা গিয়েছে একবার করে। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে সাকিব নেমেছিলেন এক ম্যাচেই, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মুস্তাফিজেরও সুযোগ হয়েছিল এক ম্যাচেই।

বেঞ্চটাই গরম করে যাচ্ছিলেন এ দুজন, তাই ৪ তারিখেই দলের সঙ্গে যাওয়ার কথা জানিয়েছিলেন দুজন। ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আজ রাতের ফ্লাইটে দুজনই রওনা করবেন সাসেক্সের উদ্দেশ্যে যেখানে আছে পুরো টাইগার দল।

অন্যদিকে স্ত্রীর অসুস্থতাজনিত কারণে হুট করেই ক্যাম্পের মাঝেই দেশে ফিরেছিলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার দলের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুসের সঙ্গে তিনিও আবারও ধরবেন ইংল্যান্ডের বিমান।

১২ই মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে স্বাগতিক আয়ারল্যান্ড, নিউজিল্যান্ড এবং বাংলাদেশের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। সিরিজ শেষ করেই ১লা জুন থেকে টাইগাররা ব্যস্ত হবে চ্যাম্পিয়ন্স ট্রফির মিশনে যেখানে প্রথম প্রতিপক্ষ ইংল্যান্ড। এছাড়াও নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া রয়েছে বাংলাদেশের গ্রুপে।

৯৭ ডেস্ক

Read Previous

টাইগারদের টাইটেল স্পন্সর থাকছে রবি’ই

Read Next

সর্বোচ্চ আদালতের হস্তক্ষেপ, চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলছে ভারত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share